জাতীয়

‘আমারে কুত্তার মতো পিটাইছে’ সুন্দরীদের ফাঁদে পা দিয়ে সর্বস্ব হারাচ্ছে অনেকে

আমারে কুত্তার মতো পিটাইছে , পিটাইয়া গোপনাঙ্গে আগুন লাগায় দিছে। যখন আগুন লাগাইছে, তখন সেই যন্ত্রণা সহ্য করতে না পেরে ওষুধ চাইছি। এর বদলে আমাকে পেস্ট এনে দিছে। প্রতারণার শিকর হয়ে এমন নির্মম নির্যাতনের কথা জানালেন সৌদী প্রবাসী রাসেল।

রাসেল জানান, অর্থের লোভে অভিযুক্ত মারিয়া আক্তার মন্টি, পাপ্পু ও রাসেলের শ্বশুড় নয়ন ইসলাম বাবুলের নিয়াতনের কাছে হার মানবে ১৯৭১ সালের বাঙালিদের উপর পাকিস্তানীদের নির্যাতন।


তিনি জানান, মন্টির প্রতারণা চক্রে আছে কথিত কয়েক স্বামী নিজের বাবা-ভাইসহ আরো আটজন।আছে প্রতারণা কাজে ব্যবহার করার জন্য বিভিন্ন পোশাক।এছাড়া বিভিন্ন নামে করা বেশ কয়েকটি জন্ম নিবন্ধন ও পরিচয় পত্র।

এরই মধ্যে মন্টির ৩০টির অধিক বিয়ে করার তথ্য প্রমাণ পাওয়া গেছে।তবে মন্টি নিজে স্বীকার করেছে ৫টি বিয়ের কথা। বিত্তবানদের প্রেম ও বিয়ের ফাঁদে ফে্লে টাকার্ আত্মসাৎ করাই তার পেশা।

২০১৮ সালে মন্টির নজর পড়ে সৌদী প্রবাসী রাসেলের দিকে।প্রেমের ফাঁদে ফেলে দ্রুত ধরাশয়ী করে ফেলেন তাকে। জমিয়ে তুলেন প্রেমের সম্পর্ক। মন্টির বাকা হাসিতে প্রেমে অন্ধ হয়ে যান রাসেল।পরে ব্ল্যাক মেল করে কোটে গিয়ে বিয়ে করে তারা। বিয়ের পর রাসেল সৌদি ফেরত গেলে অন্তসঃত্ত্বা হওয়ার কথা বলে কৌশলে শ্বশুড় বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে নিজের বাপের বাড়ি চলে যান মন্টি। এরপরের ঘটনা দেখুন সময় টিভিরি এই নিউজ ভিডিওতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রিজেন্টের সেই সাহেদকে নিয়ে যা বললেন আইনমন্ত্রী

Saiful Islam

শুক্রবার গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

Saiful Islam

করোনা আক্রান্ত হয়ে শাহেদের বাবার মৃত্যু

Saiful Islam

সাহারা খাতুনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক বার্তায় যা বললেন

globalgeek

অবশেষে হেফাজতের দুই শীর্ষ নেতার দ্বন্দ্বের অবসান!(ভিডিও)

Saiful Islam

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন যেসব শিক্ষক

Saiful Islam