‘আমার বাবা দুনিয়ার সবচেয়ে বড় কার্টুন’

বিনোদন ডেস্ক : বলিউড বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরকে দুনিয়ার সবচেয়ে বড় কার্টুন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী ও তার মেয়ে শ্রদ্ধা কাপুর।

বুধবার আনন্দবাজার পত্রিকায় নিজের প্রকাশিত দীর্ঘ সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে নায়িকা এমনই মন্তব্য করেন।

শ্রদ্ধা কাপুর বলেন, আমার বাবা (শক্তি কাপুর) দুনিয়ার সবচেয়ে বড় কার্টুন! সারা ট্রিপে বাবা ভীষণ মজা করতে থাকেন। আমি আর বাবা বিভিন্ন রাস্তায় হেঁটে বেড়াই, স্ট্রিট ফুড খাই… দিন গুনছি, কবে আবার বেড়াতে যাব।
আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সাহো’। এটিকে এ যাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। সুজিত পরিচালিত এ স্পাই থ্রিলারে প্রভাস ও বলিউড তারকা শ্রদ্ধা কাপুর প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

এই ছবির অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে নায়িকা বলেন, এখন পর্যন্ত আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় বাজেটের ছবি এটা। আন্তর্জাতিক স্টান্ট টিমের সঙ্গে কাজ করেছি। সেই অভিজ্ঞতাটা খুব অন্য রকম ছিল। ‘সাহো’র পাশাপাশি ‘স্ট্রিট ডান্সার’-এর শুটও করছিলাম তখন। তাই চোট পেয়েছিলাম অনেক বার। মাসল পুল, মাসল স্ট্রেস কী হয়নি! সেটে সব সময়ে ফিজিওথেরাপিস্ট থাকতেন। শটের ফাঁকে ফাঁকে তার কাছে সেশন নিতাম। গত বছরের সেপ্টেম্বরে ডেঙ্গু হয়েছিল। তারপর থেকেই আমি খুব দুর্বল হয়ে পড়েছিলাম। অনেক দিন পর্যন্ত জয়েন্ট ব্যথা ছিল।

প্রভাসকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে শ্রদ্ধা কাপুর বলেন, প্রভাস ভীষণ সহজ-সরল। এত বড় সুপারস্টার, অথচ কি ডাউন টু আর্থ! শুটিংয়ের সময়ে হায়দরাবাদ আমার দ্বিতীয় বাড়ি হয়ে গিয়েছিল। আর সেই সময়ে আমি প্রভাসের কাছ থেকেই সবচেয়ে বেশি আন্তরিকতা পেয়েছিলাম। সেটে রোজ প্রভাস আমার আর আমার টিমের জন্য নিত্যনতুন হায়দরাবাদি রান্না নিয়ে আসত!


জুমবাংলানিউজ/এসআর