বিনোদন

‘আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে’

বিনোদন ডেস্ক : নব্বই দশকের চাহিদা সম্পন্ন চিত্রনায়িকা মুনমুন। তার রূপ আর সাহসী পারফরম্যান্স ঢাকাই চলচ্চিত্রে আলোড়ন তুলেছিল।

ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন তিনি। ১৯৯৭ সালে সিনেমাটি মুক্তি পায়। তারপর টানা সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন তিনি।

বিভিন্ন সময় তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছে। কিন্তু সমালোচকদের কথায় কান না দিয়ে চলচ্চিত্রে কাজ করে গিয়েছেন এই নায়িকা।


অশ্লীলতার জবাবে মুনমুন বলেন—আমি ২০০৩ সালে চলচ্চিত্র ছেড়ে দিই। এর পরে দীর্ঘ চার বছর চলচ্চিত্রে অশ্লীলতার রাজত্ব চলে। এখনো আমার সিনেমাগুলো ইউটিউবে রয়েছে। সেগুলো একটু খেয়াল করে দেখেন, একটি দৃশ্যেও অশ্লীলতা নেই। আপনারা দেখবেন আমি যে পোশাক পরেছি, যে দৃশ্যে অভিনয় করেছি তা কি অন্য নায়িকারা করেননি? তা হলে আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে! আমাকে অশ্লীল হিসেবে পরিচিত করার পেছনে দায়ী কিছু সাংবাদিক।

মুনমুন এ পর্যন্ত ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রাণী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমা রয়েছে। ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সুপারস্টার শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। এ সিনেমার নাম ‘বিষে ভরা নাগীন’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

Saiful Islam

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনাকে যা বললেন রণবীর কাপুর

Saiful Islam

মাধুরীর গোপন প্রেমিক যারা

Shamim Reza

ভারতীয় সিনেমার আইটেম গানে সানাই

Shamim Reza

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

Shamim Reza

অপুর আইডি ব্যান করলো লাইকি কর্তৃপক্ষ

rony