asndpost

আমার শ্বাসকষ্ট বেড়েছে, স্ত্রী-ছেলেও আক্রান্ত : ডা. জাফরুল্লাহ

জুমবাংলা ডেস্ক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী ও ছেলের করোনায় আক্রান্ত হয়েছেন। ডা. জাফরুল্লাহ চৌধুরী নিজেই রোববার (৩১ মে) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার স্ত্রী ও ছেলের করোনা পজিটিভ। আমাদের কিটে টেস্ট করা হয়েছিল। তাতে তারা পজিটিভ এসেছিল। আজ রবিবার) বিএসএমএমইউর (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়) পিসিআর কিটের ফলাফল দিয়েছে, তাতেও তাদের করোনা পজিটিভ এসেছে।


তার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে ডা. জাফরুল্লাহ চৌধুরী জানান, তার শরীরে এখন জ্বর নেই, তবে শ্বাসকষ্ট আছে।

গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যায়ে পরীক্ষাতেও তার করোনা পজিটিভ আসে।

পরে তিনি দ্বিতীয়বারের মতো প্লাজমা থেরাপি নেন। প্লাজমা নিয়ে আগের চেয়ে সুস্থ বোধ করছেন বলে গত শুক্রবার জানিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, দেশে প্রতিদিনই উল্লেখযোগ্য হারে বাড়ছে করোনায় আক্রান্ত ‍ ও মৃতের সংখ্যা। আজ রোববার আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংখ্যক প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। গত ২৪ ঘণ্টায় ৪০ জনের মৃত্যু হয়েছে। ফলে ভাইরাসটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬৫০ জনে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন দুই হাজার ৫৪৫ জন। এটিও একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। ফলে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৪৭ হাজার ১৫৩।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

হাত জীবাণুমুক্ত করে ঘুষ নেওয়া সেই ওসির বিরুদ্ধে এবার স্ট্যাম্প গায়েবের অভিযোগ

Shamim Reza

১ম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত প্রাথমিকে নতুন উদ্যোগ

globalgeek

সপরিবারে করোনা আক্রান্ত মেহেরপুর-২ আসনের এমপি

Shamim Reza

এক জায়গায় তিনবার রাস্তা কাটতে পারবেন না: তাপস

Shamim Reza

বাস-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ ৪ জনের প্রাণহানি

Sabina Sami

খাবার অপচয় বন্ধে চীনে ‘ক্লিন প্লেট’ প্রচারণা

Shamim Reza