Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

আমি এখনও বিপদমুক্ত নই : ওয়াসফিয়া নাজরীন

স্পোর্টস ডেস্ক : নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর কয়েকদিন কেটে গেলেও এখনও বিপদমুক্ত নন বলে জানিয়েছেন এভারেস্ট বিজয়ী বাংলাদেশি নারী ওয়াসফিয়া নাজরীন।

বৃহস্পতিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে একথা জানান তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন ওয়াসফিয়া।

তিনি বলেন, আমি এখনও বিপদমুক্ত নই। হিমালয়ে কিছু মৃত্যুঝুঁকির এলাকা রয়েছে, সেখানে যেমন লড়াই করতে হয়, আমার শরীরও প্রতি ঘণ্টায় সে রকম লড়াই করছে। এমনটি আগে কখনও হয়নি।

তার আক্রান্তের খবরে যারা বার্তা পাঠিয়েছেন তাদের ফেসবুক পোস্টে ধন্যবাদ জানিয়ে ওয়াসফিয়া বলেন, অনেকের আন্তরিক বার্তায় আমরা অভিভূত, আপনার প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। দয়া করে চিন্তা করবেন না।

তিনি লিখেছেন, এই মুহূর্তে উত্তর দিতে পারছি না কারণ সব শক্তি দিয়ে এ ভাইরাস থেকে মুক্ত হওয়ার চেষ্টা করছি। সবচেয়ে খারাপ শারীরিক অবস্থার মধ্যে রয়েছি।

ওয়াসফিয়া লিখেছেন, দয়া করে বুদ্ধিমান থাকুন, শান্ত থাকুন, নিজের যত্ন নিন, ঘটনাগুলো জানুন, স্বচ্ছ, এবং একে অপরের ও আপনার সম্প্রদায়ের ওপর সদয় হন। এ সমস্যা থেকে অবশ্যই একসঙ্গে মুক্ত হব।

ফেসবুক পোস্টে একটি লিংক শেয়ার করেছেন ওয়াসফিয়া। এর মাধ্যমে নিজেই করোনা ভাইরাসের সংক্রমণের পরীক্ষা ও নানা তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি।

এর আগে ২১ মার্চ ফেসবুকে পোস্ট দিয়ে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান ওয়াসফিয়া। তিনি ১৭ মার্চ থেকে চিকিৎসা নিচ্ছেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

রেল-বাস চালুর ঘোষণা, সুখবর দিলো সরকার

rony

করোনার লক্ষণ নিয়ে স্কুলছাত্রসহ ৫ মৃত্যু

globalgeek

করোনার ওষুধের চূড়ান্ত ধাপে এসে বড় সুখবর দিলো জাপানি প্রতিষ্ঠান

rony

করোনাযুদ্ধে জয়ী হয়ে নতুন ১৩ উপসর্গের কথা জানালেন নারী সাংবাদিক

globalgeek

ব্রিটেনে করোনা টেস্ট হবে দিনে ২৫ সহস্রাধিক মানুষের

Shamim Reza

সব বাড়িতে জীবাণুনাশক ছিটাচ্ছে নীলফামারী পৌরসভা

azad