Views: 375

জাতীয়

‘আমি কিচ্ছু চাই না, আমার পুতেরে চাই’, ছেলে হত্যার বিচার চেয়ে মায়ের বিলাপ


জুমবাংলা ডেস্ক: চট্টগ্রামের ইপিজেড এলাকায় এক বিকাশ এজেন্টকে হত্যার পর লাশ গুমের চেষ্টার পাশাপাশি আত্মগোপনে গিয়ে অপহরণ ঘটনা সাজিয়েছিল হত্যাকারী নিজেই। খুনের ১০ দিনের মাথায় হত্যাকারী আবদুর রহমানকে গ্রেফতারের পর বেরিয়ে আসে লোমহর্ষক এ তথ্য।

ছেলের হত্যাকারীকে দেখে বিলাপ করে কেঁদে বিচার দাবি করেন ষাটোর্ধ্ব মায়া রানী বিশ্বাস। পাওনা দেড় লাখ টাকা চাওয়ায় ১৪ অক্টোবর গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে বিকাশ এজেন্ট বিজয় কুমার বিশ্বাসকে হত্যা করেছিল আবদুর রহমান।

নিহতের মা মায়া রানী বিশ্বাস বলেন, ‘আমি কিছু চাই না আমার পুতেরে চাই। সুষ্ঠু বিচার তোমরা করে দেও।’


মামলার বাদী সঞ্জয় কুমার বিশ্বাস বলেন, ‘আমরা একটা সুষ্ঠু বিচার চাই।’

চট্টগ্রাম সিআইডি বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ জানান হত্যার পর একদিন লাশ ফেলে রাখা হয়েছিল আবদুর রহমানের অফিসে। এরপর লাশ গুমের জন্য এক কর্মচারীর সহায়তায় বস্তাবন্দি অবস্থায় বাসে ঢাকায় পার্সেল হিসেবে পাঠানোর চেষ্টা ছিল। এর মধ্যে আবদুর রহমান নিজেই সৈয়দপুর গিয়ে আত্মগোপন করে অপহরণ ঘটনা সাজায়।

আবদুর রহমান আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য ভিন্ন ভিন্ন জায়গায় গিয়ে নিজের এবং নিহত বিজয়ের মোবাইল ফোন সিমসহ নষ্ট করে ফেলে। তারপরেও তথ্যপ্রযুক্তির সহায়তায় আবদুর রহমানকে গ্রেফতার করা হয় বলে জানান সিআইডি তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান।

আবদুর রহমানের কাছে দেড় লাখ টাকা পাওনা ছিল বিজয় বিশ্বাসের। তবে লাশ গুমের সঙ্গে জড়িত দোকান কর্মচারী নাছির উদ্দিনকে এখনো গ্রেফতার করা যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাও বেতন পাবেন অনলাইনে

Shamim Reza

চট্টগ্রাম চিড়িয়াখানায় মায়ের দুধ না পেয়ে মারা গেল দুইটি বাঘ শাবক

Mohammad Al Amin

ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশের অর্থনীতি : বাণিজ্যমন্ত্রী

Shamim Reza

ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে: প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত

mdhmajor

পুরুষের সনদে চাকরি করতেন নারী

Shamim Reza

প্রতি উপজেলা থেকে বিদেশ যাবে হাজার কর্মী

Shamim Reza