ক্রিকেট (Cricket) খেলাধুলা

আমি বল হাতে ভয়ঙ্কর হয়ে উঠতে পারি : কোহলি


স্পোর্টস ডেস্ক: শেষ চারে যে দল চাপ সামলাতে পারবে, সেই দলই জিতবে। সোমবার সংবাদ সম্মেলনে ভারতের অধিনায়ক বিরাট কোহালি স্পষ্ট জানিয়ে দিলেন সেমিফাইনালে জয়ের মন্ত্র।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, আমি বল করতে পারি। বল হাতে ভয়ঙ্কর হয়ে উঠতে পারি।


মঙ্গলবারের ম্যাঞ্চেস্টারে কোহালিকে বল হাতে দেখা যাবে কিনা, তা বলবে সময়। শুধু বিরাট নন, এই দলের অনেকেই এগারো বছর আগের সেই ম্যাচে খেলেছিলেন। সেই প্রসঙ্গে কোহালি বলেন, আমি কোনদিনও ভাবতে পারিনি এরকম কিছু ঘটবে। শুধু আমি কেন, ওই ম্যাচে খেলা কোনও ক্রিকেটারই ভাবেনি, তারা ফের মুখোমুখি হবে বিশ্বকাপের সেমিফাইনালে।

কোহালি বলেন, রোহিত ধারাবাহিক ভাবে রান করে যাচ্ছে। মাঝের ওভারগুলো নিয়ন্ত্রণ করছে। তার ফলে হার্দিক, কেদার, এমএস এবং পন্থ নিজেদের খেলা খেলছে। অন্যদিকে ধোনি আমাদের দলের জন্যে যা করেছে, তার জন্যে আমরা ওর কাছে কৃতজ্ঞ।

বিশ্বকাপের প্রথম দু’সপ্তাহে নিউজিল্যান্ড পয়েন্ট তালিকায় এক নম্বরে ছিল। তার পরে টুর্নামেন্ট যত গড়িয়েছে কিউইদের ফর্ম পড়েছে। মঙ্গলবার অবশ্য নতুন দিন। নতুন লড়াই।

কোহালি বলেন, কেন উইলিয়ামসন এবং রস টেলর নিউজিল্যান্ডের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান। সবার আগে ওদের উইকেট দুটোই নিতে চাইব আমরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza