Views: 32

বিনোদন

আমেরিকায় স্থায়ী হওয়া নিয়ে যা জানালেন শাকিব খান

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান গত এক দশকের বেশি সময় ধরে ঢাকাই ছবিতে রাজত্ব করছেন। অভিনয় দিয়ে তিনি নিজেকে নিয়ে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। শুধু নায়ক হিসেবেই নয়, তিনি নিজেকে একজন সিনেমা প্রযোজক হিসেবেও উপস্থাপন করেছেন এবং সফল হয়েছেন।

সম্প্রতি মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে দেশ ছেড়ে আমেরিকায় স্থায়ী হচ্ছেন শাকিব খান। আর তাই নাকি গ্রিন কার্ডের জন্য আবেদনও করেছেন। এই গুঞ্জনের সূত্র ধরে বেশ কয়েকটি গণমাধ্যমেও সংবাদও প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে শিগগিরই দেশ ছেড়ে সেখানে স্থায়ী হবেন তিনি। দক্ষ এক এজেন্সির মাধ্যমে এরইমধ্যে অভিনয়শিল্পী হিসেবে আবেদন করেছেন এই তারকা অভিনয়শিল্পী। তবে সব কিছু গুজব বলে উড়িয়ে দিলেন শাকিব খান।


খবরটি ভিত্তিহীন উল্লেখ করে শাকিব বলেন, মাঝে মাঝে এমন সব সংবাদ শুনি যা আমার মাথার উপর দিয়ে যায়। কিছু অনলাইন সংবাদমাধ্যম এই ধরনের খবর প্রকাশ করেছে গতকাল। যা দেখে অবাক হয়েছি। আমার সাথে কোন কথা না বলেই সংবাদ গুলো প্রকাশ করা হয়েছে।

তিনি আরও বলেন, আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এমন ভিত্তিহীন সংবাদে কান না দেয়ার অনুরোধ করছি।

এদিকে, সম্প্রতি শাকিব খান ‘বীর’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা কাজী হায়াত।এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এসকে ফিল্মসের প্রযোজনায় এ ছবির সহ-প্রযোজনায় আছেন এমডি ইকবাল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বলিউডে কুপ্রস্তাবের শিকার তারা

Shamim Reza

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

Saiful Islam

দীপিকার ফোন জব্দ করলো এনসিবি

Saiful Islam

রোশান বললেন, এটা আমার জন্য সৌভাগ্যের

Shamim Reza

ইউপি চেয়ারম্যান নির্বাচনে মাঠে নামলেন বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম

rony

মাদক নেওয়ার ব্যাপারে দীপিকার সরল স্বীকারোক্তি

Shamim Reza