Views: 1343

জাতীয়

আরও ২০ এমপি দ্রুত আইনের আওতায় আসছে : দুদক কমিশনার


জুমবাংলা ডেস্ক : দুর্নীতি দমন কমিশন (দুদক) এর অনুসন্ধানে থাকা আরও ২০ এমপি দ্রুত আইনের আওতায় আসছে বলে জানিয়েছেন সংস্থাটির কমিশনার মো. মোজাম্মেল হক খান। তিনি বলেন, ‘যত তাড়াতাড়ি সম্ভব তাদের আইনের আওতায় আনা হবে।’ আজ বুধবার সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।


মো. মোজাম্মেল জানান, পাপুল ও সেলিনাসহ সাবেক ও বর্তমান ২২ সংসদ সদস্যের বিরুদ্ধে অনুসন্ধান করছে দুদক। তাদের মধ্যে ১১ জন বর্তমান এবং ১০ জন সাবেক সংসদ সদস্য। দুদকের অনুসন্ধানে থাকা সাবেক ও বর্তমান সংসদ সদস্যদের মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ জন, বিএনপির পাঁচজন এবং অন্যান্য দল ও স্বতন্ত্র থেকে ছয়জন এমপি রয়েছেন। এছাড়া আওয়ামী লীগের তিন এমপির বিদেশযাত্রায় নিষেধাজ্ঞাও রয়েছে।

কুয়েতে গ্রেফতার লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল ও তার স্ত্রী সেলিনা ইসলামের বিরুদ্ধে বুধবার অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা দায়েরর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

দুদক থেকে ক্ষমতাসীন দলের এমপিরা কোনো ছাড় পাবে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কাছে কোনো দল-মত নেই, ব্যক্তির উর্ধ্বে আমরা কাজ করি। আইন আমাদেরকে যেভাবেই নির্দেশ করে সেভাবেই আমরা কাজ করি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মালয়েশিয়াফেরত সেই রায়হানকে চাকরি দিলো ব্র্যাক

rony

নাসার কয়েন কিনতে শিল্পপতি খোয়ালেন কোটি টাকা

Shamim Reza

শপথ নিলেন পিএসসির নতুন ২ সদস্য

azad

৬২ কেজি সোনা উদ্ধারের মামলায় তিন বিমান কর্মকতার কারাদণ্ড

Shamim Reza

পরিবেশ আইন যুগোপযোগী করা হবে : পরিবেশ সচিব

Shamim Reza

চট্টগ্রাম সিটি নির্বাচন সুষ্ঠু হয়নি: কাদের মির্জা

rony