Views: 131

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আরব আমিরাতে নয়, ইংল্যান্ড সিরিজ ভারতে চান গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক: আগামী বছরের জানুয়ারি এবং মার্চে ঘরের মাটিতে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজ আয়োজনের জন্য সবকিছু করবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এমনটিই জানিয়েছেন, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

করোনাভাইরাসের কারণে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের ঠিকানা হয়েছে সংযুক্ত আরব আমিরাতে।


সম্প্রতি ভারতের ম্যাচগুলোও আয়োজনের বিষয়ে এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি হয়েছে বিসিসিআইয়ের। তবে গাঙ্গুলী এখন তাকাচ্ছেন সামনের দিকে। ঘরের মাটিতে ভারত-ইংল্যান্ড সিরিজ আয়োজনকে প্রাধান্য দিচ্ছেন তিনি।

গণমাধ্যমে বিসিসিআই সভাপতি জানান, ভারতের মাটিতে এই সিরিজ আয়োজনের চেষ্টা করবো। আরব আমিরাতের সুবিধা হচ্ছে, তাদের তিনটি স্টেডিয়ামে (আবুধাবি, শারজাহ এবং দুবাই) জৈব সুরক্ষার ব্যবস্থা আছে।

তবে সাবেক টিম ইন্ডিয়া আধিনায়ক চান না, ভারতের ম্যাচগুলো আরব আমিরাতে হোক। ঘরের যে মাঠ আছে তাতে ম্যাচ আয়োজনের সম্ভাবনা দেখছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

গাঙ্গুলী বলেন, মুম্বাই, ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাতিল স্টেডিয়ামেও আমাদের এখন সুবিধা রয়েছে। আমাদের ইডেন গার্ডেনও (কলকাতা) আছে। আমরা করোনা প্রতিরোধী বাবল তৈরি করবো। আমরা ভারতেই ক্রিকেট আয়োজন করতে চাই। খেলা যেখানে, হৃদয়ও সেখানে। তবে আমরা কোভিড পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভারত-ইংল্যান্ড গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে আহমাদাবাদে : গাঙ্গুলী

azad

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান

rony

‘জীবনের সবচেয়ে আনন্দের সময় পার করছি’

Sabina Sami

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বার্সেলোনার

Sabina Sami

শীর্ষে থাকা দিল্লিকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল পাঞ্জাব

Saiful Islam

গায়ে হলুদের সাজে ব্যাটিংয়ে সানজিদা, নেট দুনিয়ায় তোলপাড়

Shamim Reza