Views: 110

খেলাধুলা ফুটবল

আর্সেনালকে হারিয়ে নতুন মৌসুমে শুরুর তিন ম্যাচেই জয় তুলে নিলো লিভারপুল


স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ২০২০-২১ মৌসুমে শুরুর তিন ম্যাচেই জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল।

সোমবার (২৮ সেপ্টেম্বর) অ্যানফিল্ডে অবশ্য প্রথমে এগিয়ে যাওয়া আর্সেনালের সামনেও ছিল টানা তিন জয় তুলে নেওয়ার হাতছানি। তবে অলরেডসদের শক্তিশালী ফুটবলের কাছে পেরে ওঠেনি মিকেল আর্তেতার দল।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে লিভারপুল। তবে ম্যাচে ২৫তম মিনিটে অ্যান্ড্রু রবার্টসনের ভুলে এগিয়ে যায় আর্সেনাল। ডি-বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে আলেকসঁদ লাকাজেতের কাছে পাস চলে যায়। আর বল পেয়ে নিজেদের প্রথম শটেই গোল করে বসেন এই ফরাসি স্ট্রাইকার।


২৮তম মিনিটে স্বাগতিকদের ম্যাচে ফেরান মানে। দুরূহ কোণ থেকে মোহামেদ সালাহর শট গোলরক্ষক ঠেকানোর পর খুব কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান সেনেগালের এই ফরোয়ার্ড।

৩৪তম মিনিটে দলকে এগিয়ে নেন রবার্টসন। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রস ডি-বক্সে প্রথম দফায় ঠিকমতো নিয়ন্ত্রণে নিতে না পারলেও জালে পাঠাতে ভুল করেননি এই স্কটিশ ডিফেন্ডার।

খেলার শেষদিকে ব্যবধান বাড়িয়ে লিভারপুলের জয় নিশ্চিত করেন জোতা। ৮৮ মিনিটে অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রস হেডে ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি দাভিদ লুইস। বল নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ভলিতে জালে পাঠান সাত মিনিট আগে বদলি নামা জোতা।

ইংলিশ প্রিমিয়ার লিগে তিন ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে লেস্টার সিটি শীর্ষে ও এভারটন আছে তিনে। আর ৬ পয়েন্ট নিয়ে পাঁচে আছে আর্সেনাল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হোয়াইটওয়াশের লজ্জা এড়াল ভারত

Saiful Islam

করোনা পজিটিভ বার্সার রবের্তো

Mohammad Al Amin

শেষ মুহূর্তে শ্বাসরূদ্ধকর লড়াই, ১ রানে জিতল চট্টগ্রাম

Saiful Islam

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ : শুক্রবারের ম্যাচের সূচীতে আনা হয়েছে পরিবর্তন

Mohammad Al Amin

অবশেষে জয়ের দেখা পেল মুশফিকের ঢাকা

Saiful Islam

আমি পদত্যাগ করব না : জিদান

Mohammad Al Amin