ক্রিকেট (Cricket) খেলাধুলা

আর মাত্র কয়েক ঘণ্টা পরেই পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের

স্পোর্টস ডেস্ক : আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। তবে এবারের বিপিএলটি অন্যান্যবারের থেকে ভিন্ন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।  এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে টুর্নামেন্টটির উদ্বোধনী অনুষ্ঠান জমকালো করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার জন্য এখন পুরোপুরি প্রস্তুত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আর মাত্র কয়েক ঘন্টার পরই এই মাঠেই পর্দা উঠবে টুর্নামেন্টটির।


জানা গেছে, আজ রবিবার সন্ধ্যায় বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৭টা ২০ থেকে সাড়ে ৭টার মধ্যে তিনি মঞ্চে হাজির হয়ে আসরের উদ্বোধন ঘোষণা করবেন। এরপর কিছুক্ষণ চলবে আতশবাজি। তারপর শুরু হবে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব।

দ্বিতীয় পর্বে দর্শক মাতাতে মঞ্চে আসবেন ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগাম। তার পরিবেশনা শেষে কিছুক্ষণ চলবে লেজার লাইট শো। এরপর রাত ৮টা ৫৫ মিনিটে গান গাইবেন ভারতীয় সঙ্গীত তারকা কৈলাস খের।

কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরে মঞ্চে আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।

এ ছাড়াও অনুষ্ঠানের শুরুতে বিকেল ৫টা ২৫ মিনিটে পারফর্ম করবেন ‘ডি-রকস্টার’ তারকা মঈদুল ইসলাম খান শুভ। তার পরে দর্শক মাতাতে মঞ্চে আসবেন রেশমি মির্জা, জেমস, মমতাজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ইলেকট্রিক মাসল নিয়ে ফিরছেন টাইসন

Shamim Reza

পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি

Shamim Reza

সাঈদ আনোয়ারের রেকর্ড স্পর্শ করলেন শান মাসুদ

Shamim Reza

দারুণ সুখবর! শ্রীলঙ্কা সিরিজেই ফিরছেন সাকিব

Saiful Islam

‘রোনালদো খুনি, আর মেসি খুনের আগে টর্চারও করে’

Saiful Islam

জাতীয় দলের আরো ৭ ফুটবলার করোনায় আক্রান্ত

Saiful Islam