বিভাগীয় সংবাদ রাজশাহী

আ’লীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

জুমবাংলা ডেস্ক : নওগাঁর রাণীনগরে প্রবাসীর বাড়ীতে ঢুকে স্ত্রীকে শ্লীলতাহানী,মারপিট,চুরি ও হত্যা চেষ্টার অভিযোগে ওয়ার্ড আ’লীগ সভাপতি ও ইউপি মেম্বারসহ ৮জনকে আসামী করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার ৮নং মিরাট ইউপির আতাইকুলা (উত্তরপাড়া) গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর বাড়ীতে মঙ্গলবার ২৬ মে দিবাগত রাত আনুমানিক দেড় ঘটিকার সময় আসামীরা অনাধিকার প্রবেশ করে। এসময় আসামীরা ওই প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টা,মারপিট, শ্লীলতাহানী ও বাড়ীতে চুরি করে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।


প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে ৮নং মিরাট ইউপির ৮নং ওয়ার্ডের আ’লীগ সভাপতি ও ইউপি মেম্বার আসাদুজ্জামান তোতাসহ আতাইকুলা গ্রামের ৮ জনকে আসামী করে মামলা করেছে। ( মামলা নং-৬ তাং ২৬/০৫/২০২০ইং ধারা ১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৫৪/৫০৬(৫), পেনাল কোড-১৮৬০)।

তবে, মামলায় অভিযুক্ত ৮নং ওয়ার্ডের আ’লীগ সভাপতি ও ইউপি মেম্বার আসাদুজ্জামান তোতা দাবী করেছেন মামলাটি হয়রানি মূলক ও মিথ্যা।

রাণীনগর থানার ডিউটি অফিসার এস.আই সেলিনা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা সংকটের মধ্যেই ১৪ জুলাই যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন

mdhmajor

পদ্মার বাড়ছে পানি, ভয়ংকর চেহারায় ফিরছে ভাঙন

mdhmajor

ভাইয়ের দিকে ছোড়া বল্লমের সামনে ঝাঁপ দিয়ে প্রাণ দিল বোন

mdhmajor

আপত্তিকর ৩০০ ভিডিও ক্লিপসহ প্রকৌশলী আটক

globalgeek

সিলেটে তিন চিকিৎসকসহ আরও ২৯ জনের করোনা শনাক্ত

Saiful Islam

সাভারে ছাদবাগানে গাঁজা, চিলেকোঠায় মদ

Shamim Reza