Views: 118

রাজনীতি

আলেমদের কটু কথা বলবেন না: ডা. জাফরুল্লাহ


জুমবাংলা ডেস্ক : আলেমদের কটু কথা না বলে পুলিশ যেন গরীবের কাছ থেকে ঘুষ না খায় তা বন্ধে সরকারের কাছে আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারকে আমি বলব অকারণে আলেম সমাজকে কটু কথা বলবেন না। তাদের কথা বলতে দেন।

সোমবার (৩০ নভেম্বর) দেশে ধর্ষণ-শিশু নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে প্রেসক্লাবে সাংবিধানিক অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনের তিনি এসব কথা বলেন।


ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, অকারণে আওয়াজ তুলবেন না। মূর্তি, এটা একটি অহেতুক বিতর্ক। আলেমগণ, আপনারা আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি। আপনাদের দায়িত্ব হবে মানবিক।

প্রধানমন্ত্রীকে একটি মধ্যবর্তী নির্বাচন দেয়ার আহ্বান জানিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের মূল্যায়নের জন্য এবং এই যে এতো উন্নয়ন কর্মকাণ্ড সেগুলোর মূল্যায়ন করতে হলে আপনারা একটি মধ্যবর্তী নির্বাচন দিন। তাতে আপনাদের কর্মকাণ্ডে জনগণ ঠিক করবে কতোটা সন্তুষ্ট।

সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি সুরঞ্জন ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন, মহিলা দল নেত্রী আরিফা সুলতানা রুমা ও ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মওদুদের হৃদযন্ত্রে বসানো হলো ‘পেসমেকার’

Shamim Reza

ছাত্রলীগ ধান কেটে দেওয়ায় খাদ্য সংকট হয়নি: ত্রাণ প্রতিমন্ত্রী

Saiful Islam

পদ্মা সেতু নিয়ে খালেদা-ড. ইউনুসরা ষড়যন্ত্র করেছিল: নৌ প্রতিমন্ত্রী

Saiful Islam

সরকারের একযুগ পূর্তিতে দেশবাসীকে আওয়ামী লীগের অভিনন্দন

Saiful Islam

মওদুদের শারীরিক অবস্থার অবনতি

Shamim Reza

আদর্শ নিয়ে না চললে দেশকে কিছু দিতে পারবে না: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী

mdhmajor