Views: 702

বিনোদন

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : আলোচিত সিরিজ ‘চরিত্রহীন ৩’-এর টিজার প্রকাশ করা হয়েছে। ৪৫ সেকেন্ডের টিজার জুড়ে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাসকে।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ‘চরিত্রহীন ৩’- এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা এবং সৌরভ। এর আগে এই সিরিজে সৌরভ অভিনয় করলেও, স্বস্তিকাকে দেখা যাবে এই প্রথম।

একাধিক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এর আগের ২টি সিজন চর্চার বিষয় হয়ে উঠতে সময় লাগেনি খুব বেশি। এ বার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা বাড়িয়েছে আরও কয়েক গুণ। বরাবর সাহসী দৃশ্যে সাবলীল স্বস্তিকাকে হইচই-এর এই বহুল চর্চিত সিরিজে দেখতে আগ্রহী দর্শক।

এক চেনা নারীকণ্ঠে উত্তর, ‘‘সব পাগলামির পিছনেই কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’’ তাঁর কথায়, ‘‘প্রেমে কারণ না থাকলে, এই আদর, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমান লোকে শুধু ‘বেড সিন’ বলবে।’’ কথাগুলো শোনা গেল ‘চরিত্রহীন ৩’-এর টিজারে। বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ৪৫ সেকেন্ডের টিজার জুড়ে স্বস্তিকা এবং সৌরভ দাস একে অপরের শরীরে মিশে যাচ্ছেন। ভালবাসায় মিশতে মিশতে স্বস্তিকা তাই প্রেমের সংজ্ঞা দিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রকাশ্যে তাপসীকে আক্রমন

Shamim Reza

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza

নরম বিছানায় শুয়ে কিসের অপেক্ষায় নববধূ নেহা

Shamim Reza

আল্লাহর জন্যই আমরা বিয়ে করেছি : সানা খান

Shamim Reza

এবার গিটারিস্টের প্রেমে মজেছেন অভিনেত্রী মিম!

Saiful Islam