Views: 139

বিনোদন

আসছে জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার-২’

বিনোদন ডেস্ক : বিশ্বব্যাপী ঝড় তোলা হলিউড সিনেমা ‘অ্যাভাটার’ -এর সিকুয়েল নিয়ে হাজির হচ্ছেন ‘টাইটানিক’ খ্যাত পরিচালক জেমস ক্যামেরন।

শিগগিরই ‘অ্যাভাটর ২’ নির্মাণের কাজ ধরবেন এই কিংবদন্তি পরিচালক। বিষয়টি অবশ্যই ভক্তদের জন্য সুখবরই বটে।

সম্প্রতি ‘টারমিনেটর’খ্যাত অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগারের সঙ্গে এক আলাপচারিতায় জেমস জানিয়েছেন, ছবিটির সিকুয়াল নির্মাণের প্রস্তুতি শেষ হয়েছে।


জেমস ক্যামেরন বলেন, করোনার কারণে সিনেমাটির কাজ শুরু করতে চার মাসের বেশি সময় দেরি হয়ে গেছে। আমরা শিগগিরই বায়ো বাবল সুরক্ষায় পুরোদমে কাজ শুরু কবর। আর সিনেমার শুটিং শেষ হবে ২০২২ সালে। একই বছরের ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার ইচ্ছা রয়েছে। এবারের পর্বতে ভিএফএক্সের চোখ ধাঁধানো কাজ দেখানো হবে, যা ইতিপূর্বে দেখেনি কেউ।

প্রসঙ্গত, জেমস ক্যামেরনের রচনা ও পরিচালনায় ২০০৯ সালে মুক্তি পায় বিজ্ঞানভিত্তিক কল্পকাহিনী ‘অ্যাভাটার’। এতে অভিনয় করেছেন স্যাম ওর্থিংটন, জোয়ি সালডানা, স্টিফেন ল্যাং, মিচেলে রড্রিগেজ, জোয়েল ডেভিড মুর, জিওভান্নি রিবিসি এবং সিগুর্নি উইভার। তথ্যসূত্র : সি নেট


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে যা উপহার দিলেন সৃজিত

globalgeek

জায়েদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নিল প্রযোজক সমিতি

Shamim Reza

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

Shamim Reza

৩০ বছর পরেও ‘অটুট’ সানি-ডিম্পলের প্রেম

Shamim Reza

মাদক কিনতে গিয়ে গ্রেফতার ভারতীয় অভিনেত্রী

Shamim Reza

মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল মল্লিক

Shamim Reza