Views: 31

বিনোদন

আসিফের পাগল ভক্তের কাণ্ড (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘ও প্রিয়া তুমি কোথায়’ আসিফ আকবরের তুমুল জনপ্রিয় গান। বাংলা গানের ‘যুবরাজ’খ্যাত এই সংগীতশিল্পী প্রথম অ্যালবাম প্রকাশের পরই পান আকাশ ছোঁয়া তারকাখ্যাতি। অনেক ভক্তের হৃদয়ে তিনি স্বপ্নের গায়ক। যে কারণে তাকে নিয়ে ভক্তের উন্মাদনার শেষ নেই।

গত ২০ জানুয়ারি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে আসিফ গান পরিবেশন করেন। কনসার্টের প্রধান আকর্ষণ ছিলেন এই শিল্পী। স্বাভাবিকভাবে সবার শেষে তিনি মঞ্চে ওঠেন। সন্ধ্যা থেকেই শুরু হয়েছিল কনসার্ট। গ্রিনরুমে অপেক্ষা করছিলেন আসিফ। কথাটি জানাজানি হয়ে গেলে সেখানে এক বিস্ময়কর পরিবেশের সৃষ্টি হয়। একে মধুর বিড়ম্বনাও বলা যেতে পারে। কারণ ভক্তরা আসিফকে একনজর দেখার জন্য সেখানে ভিড় করেন। পরিস্থিতি সামাল দিতে আয়োজকদের গলদঘর্ম হতে হয়। দূর থেকে ভক্তকুল মোবাইলে ছবি তুলেই ক্ষান্ত হয়নি। সেলফি তোলার জন্যও তারা প্রতিযোগিতায় মেতে ওঠে। শুধু তাই নয়, ‘আসিফ ভাই আসিফ ভাই’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে মঞ্চের চারপাশ।


নিরাপত্তা বেষ্টনি ভেঙে হঠাৎ একটি ছেলে ঢুকে পড়ে গ্রিনরুমে। ততক্ষণে আসিফ আকবর মঞ্চে উঠে গেছেন। এবার সেই পাগল ভক্তের আবদার তিনিও শিল্পীর সঙ্গে মঞ্চে উঠবেন। তাকে কিছুতেই বুঝিয়ে শান্ত করা যাচ্ছিল না। ছেলেটির নাম আকাশ মিয়া। বাড়ি নাগেশ্বরী। ছোটবেলা থেকেই আসিফ আকবের গান শোনেন। হাটে-মাঠে-ঘাটে আপন মনে গান প্রিয় শিল্পীর গান। এবার সেই ভক্তের আবদার তিনি গানের সঙ্গে নাচবেন। এবার অনুমতি মিলল। তবে শর্ত হলো মঞ্চে ওঠা যাবে না। গ্রিন রুমেই নাচতে হবে। ছেলেটি তাতেই রাজি। প্রিয় শিল্পীর গানের সঙ্গে নাচার সুযোগ পেয়ে সে বেজায় খুশি। অনুষ্ঠানের শেষ পর্যন্ত নাচলেনও।

রাত প্রায় দুইটা। প্রচন্ড শীত উপেক্ষা করে স্কুলের মাঠ তখনও লোকারণ্য। ভক্তদের ভিড় বেশী থাকায় আসিফ গান শেষ করেই সরাসরি গাড়িতে উঠে বসলেন। যে কারণে প্রিয় শিল্পীকে আর দেখার সুযোগ পাননি আকাশ মিয়া। মনে কষ্ট নিয়ে ফিরে যেতে হলো তাকে। এদিকে ঢাকা ফিরে সহকর্মীদের মুখে এমন পাগল ভক্তের কথা শুনে শিল্পীর আফসোসও কম হলো না। সূত্র ও ভিডিও : রাইজিংবিডি

ভিডিওটি দেখতে ক্লিক করুন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

Shamim Reza

দুবাই থেকে সুখবর দিলেন নুসরাত ফারিয়া

Shamim Reza

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা সোহম

Sabina Sami

মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ দিতেন রিয়া!

Sabina Sami

হট প‍্যান্টে ‘সেক্সিয়েস্ট সাংসদ’ নুসরাত

Saiful Islam