রাজনীতি

আ.লীগের ১২৮ জন কর্মী-সমর্থকের বিএনপিতে যোগদান

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরের বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১২৮ জন কর্মী-সমর্থক বিএনপিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছে দলটি। তবে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে তারা আওয়ামী লীগের ছিলেন না; আগে থেকেই তারা বিএনপি করতেন। এটা তাদের সাজানো নাটক।

রোববার (৮ ডিসেম্বর) এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ওই ইউনিয়নের ১২৮ জন আওয়ামী লীগ কর্মী-সমর্থক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আবুল কালাম আজাদা সিদ্দিকীর হাতে ফুলেল তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন।

বিএনপি’র দলীয় সূত্র মতে, আজ রোববার বহুরিয়া ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে কর্মী সমাবেশের আয়োজন করা হয়। এতে সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী প্রধান অতিথি ছিলেন।

ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফজল মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জামুর্কি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আব্দুস সামাদ, ভাওড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সহিদুর রহমান খান সাইদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ।

সমাবেশে বহুরিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বড়গবড়া গ্রামের আওয়ামী লীগ সমর্থক মোহাম্মদ আওলাদ হোসেন, রাকিবুল হাসান ঠান্ডু, বুদ্দু মিয়া, নায়েব আলী ও আমির হোসেনসহ ১২৮ জন আওয়ামী লীগ কর্মী-সমর্থক বিএনপিতে যোগদান করেন।

আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান করা নেতা-কর্মীরা বলেন, সম্প্রতি বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। কিন্তু সেখানে দলের জন্য যারা ত্যাগী তাদের কোন পদ দেওয়া হয়নি। তাই ক্ষোভে তারা দল ত্যাগ করেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, তারা আওয়ামী লীগের কোন স্তরের কোন কমিটির সদস্য না। তারা পূর্বে থেকেই বিএনপি করতো। এটা বিএনপির সাজানো নাটক বলে দাবি করেন তিনি।


জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ