Views: 63

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ইংল্যান্ডকে বিশাল ব্যবধানে হারালো ভারত


স্পোর্টস ডেস্ক: চারদিনেই ম্যাচ জিতে নিলেন বিরাট কোহালিরা। প্রথম ম্যাচে হারের বদলা নিলেন চেন্নাইয়েই। ভারতীয় স্পিনারদের সামনে প্রায় আত্মসমর্পণ করলেন জো রুটরা। প্রথম ইনিংসে রোহিত শর্মা এবং দ্বিতীয় ইনিংসে রবিচন্দ্রন অশ্বিনের শতরান বড় ভূমিকা নিল ভারতের জয়ে। ৩১৭ রানে জয় পেল ভারত। ম্যাচের সেরা অশ্বিন।


চেন্নাই টেস্টের তৃতীয় দিনেই সবাই বুঝে গিয়েছিল যে, এই ম্যাচ ভারত জিততে যাচ্ছে। তবে এত তাড়াতাড়ি জিতে যাবে তা হয়তো কেউ ভাবেনি। সিরিজের দ্বিতীয় টেস্টে ভারত জিতেছে ৩১৭ রানের বিশাল ব্যবধানে। ৪৮২ রানের টার্গেট তাড়ায় নেমে ইংলিশরা দ্বিতীয় ইনিংসে অল-আউট হয়েছে মাত্র ১৬৪ রানে।

বিশাল টার্গেট তাড়ায় নেমে গতকাল ৩ উইকেটে ৫৩ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিল ইংল্যান্ড। আজ অভিষিক্ত অক্ষর প্যাটেল একাই ধসিয়ে দেন ইংলিশদের বাকি ব্যাটিং লাইনআপ। তরুণ এই বোলার নিয়েছেন ৬০ রানে ৫ উইকেট। এছাড়া প্রথম ইনিংসে ৫ উইকেট নেওয়া এবং দ্বিতীয় ইনিংসের সেঞ্চুরিয়ান রবিচন্দ্রন অশ্বিন নিয়েছেন ৫৩ রানে ৩ উইকেট। কুলদীপ নিয়েছেন ২টি।

ইংল্যান্ডের কোনো ব্যাটসম্যানই লড়াই করতে পারেননি। ৯২ বল খেলে ৩৩ রান করেছেন অধিনায়ক জো রুট। এছাড়া শেষদিকে ব্যাটিং ঝড় তুলে ১৮ বলে ৪৩ রান উপহার দেন মঈন আলী। যা ইংলিশদের ইনিংসে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। মঈনের ইনিংসে ছিল ৩টি চার এবং ৫টি ছক্কার মার। ইংলিশদের ৬ জন ব্যাটসম্যান দুই অংক ছুঁতে পারেননি। তারকা অল-রাউন্ডার বেন স্টোকস ছিলেন ব্যর্থ। করেছেন ৫১ বলে ৮ রান। এই জয়ে সিরিজে এসেছে ১-১ সমতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উদ্বোধনী দিনে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

Mohammad Al Amin

দ. আফ্রিকা ক্রিকেটের ইতিহাসে ‘প্রথম’ কৃষ্ণাঙ্গ আফ্রিকান অধিনায়ক বাভুমা

Mohammad Al Amin

টোকিও অলিম্পিকে দর্শক থাকবে কিনা এই মাসেই সিদ্ধান্ত

Mohammad Al Amin

সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

mdhmajor

অনির্দিষ্টকালের জন্য স্থগিত পাকিস্তান সুপার লিগ

Mohammad Al Amin

২০২৩ সালের আগে ফুটবলকে বিদায় জানানোর কোন পরিকল্পনা নেই বুফনের!

Mohammad Al Amin