Views: 437

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ইংল্যান্ড সিরিজে টেস্ট কমিয়ে টি-টোয়েন্টি বেশি খেলবে ভারত


স্পোর্টস ডেস্ক: আসন্ন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে টেস্ট ম্যাচের সংখ্যা কমালো ভারত। ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ম্যাচ সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পরিবর্তে চার ম্যাচের সিরিজ খেলবে বিরাট কোহলিরা।


এছাড়া তিন টি-টোয়েন্টির বদলে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টির সিরিজ খেলবে এই দু’দল। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে তারা। মঙ্গলবার (২৪ নভেম্বর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এসব জানান বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।

মূলত ২০২১ সালে ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে ভারত। আর তাই প্রস্তুতির অংশ হিসেবে টি টোয়েন্টি ম্যাচ বেশি খেলতে চায় তারা।

প্রসঙ্গত, সূচি অনুযায়ী চলতি বছরের সেপ্টেম্বরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত সফর করার কথা ছিল ইংল্যান্ডের। তবে করোনার কারণে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় দ্বিপাক্ষিক সিরিজটিও পিছিয়ে যায়। নতুন সূচি অনুযায়ী আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে অনুষ্ঠিত হবে দুই দেশের মধ্যকার সিরিজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কন্যা এলো কোহলি-আনুশকার ঘরে

rony

সিডনি টেস্ট ড্র করলো ভারত

azad

ক্লাব ও জাতীয় দলের হয়ে যে রেকর্ড ছুঁয়েছেন রোনালদো

azad

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হবে সকালে

Saiful Islam

সিডনিতে বর্ণবাদের ঘটনায় উত্তাল ভারত, ক্ষমা চাইলো অস্ট্রেলিয়া

Saiful Islam

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত টাইগাররা

Saiful Islam