Views: 2991

জাতীয়

ইউএনও ওয়াহিদাকে যে কারণে জনপ্রশাসনে ওএসডি

জুমবাংলা ডেস্ক : হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। অন্যদিকে তাঁর স্বামী, রংপুরের পীরগঞ্জের ইউএনও মেজবাউল হোসেনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে বদলি করা হয়েছে।


গত বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখা থেকে এ দুজনের বদলির প্রজ্ঞাপন জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ওয়াহিদা খানমের দীর্ঘমেয়াদি চিকিৎসা দরকার। এ কারণে তাঁকে আপাতত পদায়ন না করে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। তাঁর দেখাশোনার জন্য পারিবারিক সমর্থন বিশেষভাবে প্রয়োজন। এসব বিষয় বিবেচনা করে তাঁদের দুজনকে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

গত ২ সেপ্টেম্বর গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলী। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসার পর ৩ সেপ্টেম্বর হেলিকপ্টারে ওয়াহিদাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়। তাঁর বাবাকেও একই হাসপাতালে আনা হয়। বর্তমানে এই দুজনের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাল্টা চাষে ঝুঁকছেন যুবকরা, ১০ হাজার টাকা খরচে ৫ লাখ টাকা লাভের প্রত্যাশা

Sabina Sami

সাগরে লঘুচাপ, ঝড়ো হাওয়াসহ ভারি বৃষ্টির পূর্বাভাস

azad

এখনো সংকটাপন্ন অবস্থায় ব্যারিস্টার রফিক-উল হক

Sabina Sami

জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হচ্ছে আজ

Sabina Sami

পদ্মায় নৌকাডুবিতে ২ শ্রমিক নিখোঁজ, ২০ জন আহত

Sabina Sami

হাসপাতালেও নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী

mdhmajor