Views: 118

জাতীয়

ইউএনও ওয়াহিদাকে হত্যা চেষ্টা: রবিউলকে জবানবন্দি প্রদানে বাধ্য করার দাবি

জুমবাংলা ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমসহ তার পিতাকে হত্যাচেষ্টা মামলায় রবিউলকে ফাঁসানো হয়েছে এবং চাপ সৃষ্টি করে জবানবন্দি প্রদানে বাধ্য করেছে পুলিশ বলে দাবি করেছে তার পরিবার।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিনাজপুর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে রবিউলের পরিবার এই অভিযোগ করেছে। লিখিত বক্তব্যে রবিউলের ভাই রশিদুল ইসলাম দাবী করেন, রবিউল কোনভাবেই এই ঘটনায় জড়িত নয়। তিনি ঘটনার সুষ্টু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত অপরাধীর বিচার দাবী করেন।


সংবাদ সম্মেলনে দাবি করা হয়, ঘটনার রাতে রবিউল দিনাজপুরের বিরলে নিজ বাড়িতেই ছিলো এবং তাদের সঙ্গেই অবস্থান করেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে রবিউলের মা রহিমা বেগম, চাচা ওয়াজ উদ্দিন, এমাজ উদ্দিন, ভাই আজিজুল, রহিদুলসহ গ্রামবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে ইউএনও ওয়াহিদা খানমসহ তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলীকে হাতুড়ি দিয়ে এলাপাতাড়ি আঘাত করা হয়। সংকটাপন্ন অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে ইউএনও’র অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হয়। এই ঘটনায় ইউএনও’র ভাই শেখ ফারদ উদ্দিন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ৩ সেপ্টেম্বর ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ মাস পর পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সুন্দরবন

azad

প্রবাসীদের ফিরে যেতে সৌদি আরবে ৪টি বিশেষ ফ্লাইট চালাবে বিমান

rony

নূরানী বোর্ডের চেয়ারম্যান হিসেবে আল্লামা শফীর স্থলাভিষিক্ত হলেন বাবুনগরী

rony

দুই বিদেশি কুকুর ও ১০ দেহরক্ষী নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান!

Shamim Reza

কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে ইরফান

Shamim Reza

মদ্যপ অবস্থায় দুই বিদেশি কুকুর ও ১০ দেহরক্ষী নিয়ে এলাকায় চক্কর দিতেন ইরফান!

Sabina Sami