ইউটিউবে বাংলা নাটকে অপূর্ব’র অনবদ্য সেঞ্চুরি

বাংলা নাটকের ইতিহাসে আরো এক নতুন রেকর্ড। দেশের প্রথম নাট্যাভিনেতা হিসেবে আবারো নতুন মাইলফলক ছুঁয়েছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এবার হাঁকালেন সেঞ্চুরি, ১০০টি নাটক ৫ মিলিয়ন ভিউ ক্রস করেছে এ অভিনেতার।

একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন ছোট পর্দার এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেতা যার ২০টি নাটক প্রথম কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

শুধু তাই নয়, অপূর্বই বাংলাদেশের প্রথম অভিনেতা যার নাটক ‘বড় ছেলে’ ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিলো এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিলো। বাংলা নাটক ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেওয়া এ নায়কই ১ থেকে শুরু করে টানা ২০টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছে। প্রথম ৫টি, ১০টি এবং ১৫টি নাটকের কোটি ভিউয়ের রেকর্ডও ছিলো ‘রোমান্স কিং’ খ্যাত এ অভিনেতার দখলে।

এমন সাফল্যে উচ্ছ্বসিত জিয়াউল ফারুক অপূর্ব বলেন, এ কৃতিত্ব আসলে প্রতিটা টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের। এ কৃতিত্ব দর্শকদের। তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এরজন্য আমার সকল ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।

তিনি আরো বলেন, আমি সবসময়ই চেষ্টা করেছি আমার দর্শকদেরকে ভালো কাজ উপহার দেওয়ার। একটা কাজ করার পেছনে অনেক অনেক শ্রম, সাধনা জড়িত থাকে। আর সেই কাজটা যখন দর্শকরা গ্রহণ করে, ভালোবাসা প্রকাশ করতে তখন সকল কষ্টই দূর হয়ে যায়। আমরা অভিনয়শিল্পী, দর্শকদের জন্যই কাজ করি। তাদের এ সাপোর্টটাই আমাদেরকে সবসময় ভালো কাজ করার অনুপ্রেরণা দেয়।

অপূর্ব’র ১০০টি ৫ মিলিয়ন ভিউ ক্রস করা নাটকগুলো হলো- বড় ছেলে, অবুঝ দিনের গল্প, ব্যাচ ২৭; দ্যা লাস্ট পেজ, ভালো থেকো তুমিও, ভালোবাসি তুমি আমি, দ্যা পারফেক্ট ম্যান, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, এক্সচেঞ্জ, বিনি সুতোর টান, হঠাৎ দেখা, গোলাপী কামিজ, যদি তুমি জানতে, ক্যান্ডি ক্রাশ, ফার্স্ট লাভ, প্রেমছবি, পার্টনার, শেষ পর্যন্ত, জীবন, শুধু তুমি, তোমার অপেক্ষায়, গল্পটা তোমারই, আমার প্রেম তুমি, ফ্যাশন, প্রিয় তুমি, চারুর বিয়ে, কতদিন পর হলো দেখা, বিয়ে, কেমন যেন তুমি, আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না, সুখে দুঃখে, ভালোবাসা তুই, ড্রিম গার্ল, ব্যাচ ২৭, শুনতে কি পাও?, বেকার, ঠিকানা, ভেরি রিসেন্টলি, তোমার ভালোবাসার জন্য, বউ এত সুইট ক্যান?, পিছুটান, ঝগড়াবাড়ি, মনে প্রাণে, অবুঝ দিনের গল্প ২, প্রেমে পড়া মানা, আমার হৃদয় তোমার, তুমি যদি বলো, সংসার, খুঁজি তোমায়, নয় অভিনয়, সাবলেট, যদি মনে পড়ে যায়, ম্যাজিক অফ লাভ, রিলেশনশিপ, জলসাঘর, টেক কেয়ার, রংবাজ, তুমি আমার হবে?, সেইতো আবার, বিউটিফুল লায়ার, প্লে বয়, তেজপাতা, কি করে তোকে বলবো?, বিয়ের নাম বেদনা, অবশেষে তুমি, চ্যালেঞ্জ, অবাক প্রেম, মিস আন্ডারস্ট্যান্ডিং, আস্থা, আনটোল্ড লাভ স্টোরি, অ্যারেঞ্জ লাভ, ডিজে নাচবো তোর বিয়েতে, রাজপুত্র, অবশেষে বৃষ্টি, আমার একটা তুমি ছিল, তোমার কাছে ফেরা, আমার তুমি, সে স্যরি, মেয়েটার ছেলেটা, পাশের বাসার ছেলেটা, থাপ্পড় থেরাপী, এ মন আমার, হার্টবিট, ডায়েরীর পাতা থেকে, এ সুইট লাভ স্টোরি, টুকরো প্রেমের টান, টোয়েন্টি ওয়ান টোয়েন্টি এইট, বলা হলো না, কথোপকথন, মেঘে ভেজা রোদ, মিসিং, পাশাপাশি ব্যবধান, তোমার জন্য, পলিটিক্স, লাভ রিয়্যাক্ট, কভার পেইজ, আপনার ছেলে কি করে?, প্রাণপ্রিয়, মিস্টার পরিবর্তনশীল, লাভ বাই মিসটেক ও হঠাৎ এলো বৃষ্টি।


জুমবাংলানিউজ/ জিজি