Views: 546

বিনোদন

ইউটিউব থেকে সরানো হলো শাওন-চঞ্চলের সেই গান


বিনোদন ডেস্ক : অভিনেতা চঞ্চল চৌধুরী, কণ্ঠশিল্পী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওনের কণ্ঠে গাওয়া ‘সর্বত মঙ্গল রাধে’ নামের গানটি নতুন করে সোশ্যাল মিডিয়ায় গানটি বেশ প্রশংসিত হয়েছে। গেল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গানটি ইউটিউবে প্রকাশিত হয়।

কিন্তু রাতে আইপিডিসি আমাদের গান ইউটিউব চ্যানেলের ভাইরাল হওয়া গানটি সকালেই কপি রাইট ক্লেইমের খপ্পরে পড়ে। ‘সর্বত মঙ্গল রাধে’ গানটি ব্যান্ডদল সরলপুরের মৌলিক গান বলে জানা গেছে। তবে চঞ্চল ও শাওনের গানে কোনও অনুমতি নেওয়া হয়নি ব্যান্ডদলটির কাছ থেকে। ব্যান্ডটির প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান তরিকুল ইসলামের অভিযোগে ইউটিউব গানটি সরিয়ে নিয়েছে।


সম্প্রতি কানাডা থেকে ফেসবুক লাইভে ব্যান্ডের প্রধান ভোকাল মার্জিয়া তুরিন ও প্রধান গিটারিস্ট তরিকুল ইসলাম তপন লাইভে আসেন। সেখানে চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন এবং পার্থ বড়ুয়ার প্রতি তারা অনুরোধ করেন গানটি যেন সব ইলেকট্রনিক মিডিয়া থেকে সরিয়ে নেওয়া হয়। এ জন্য আইপিডিসি কর্তৃপক্ষ প্রয়োজনীয় সব পদক্ষেপ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তুরিন। এ সময় গানটি না সরালে আইনত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তারা।

এদিকে আইপিডিসির সঙ্গে যোগাযোগ করলে গণমাধ্যমকে তারা জানান, বিষয়টি আমাদের নজরে এসেছে। ব্যাপারটি খতিয়ে দেখার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং স্টেকহোল্ডারদের প্রতি অনুরোধ জানিয়েছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মমতাকে অপমানের জবাব নুসরাতের

Shamim Reza

পরীমনির আবেদনময়ী ছবিতে ভক্তরা কুপোকাত!

Shamim Reza

ফ্যাশনে শাহিদের স্ত্রী মীরা হারিয়ে দিলেন আলিয়া ভাটকে!

Sabina Sami

বেকার এষা গুপ্তা

Shamim Reza

সারার শরীরচর্চার ভিডিও ভাইরাল

Saiful Islam

মেয়ে আইরাকে নিয়ে পথে পথে মিথিলা!

Saiful Islam