বিনোদন

ইউরোপ ট্যুর থেকে ফিরে সারাদিন সংজ্ঞাহীন ছিলেন সুশান্ত!

বিনোদন ডেস্ক : বলিউড তারকা সুশান্তের বাবার অভিযোগ দায়ের হওয়ার পরেই ময়দানে জোরকদমে নেমে পড়েছে বিহার পুলিশ। একের পর এক চলছে জেরা। জেরা করা হয়েছিল সুশান্তের প্রাক্তন দেহরক্ষীকেও। তার কথায় উঠে এল কতগুলি চাঞ্চল্যকর তথ্য।

তিনি জানান, সুশান্ত-রিয়ার দেখা হয়েছিল ২০১৯-এর এপ্রিলে। তারপর সম্পর্ক যতই গাঢ় হতে থাকে, সুশান্তের জীবনের রিয়ার প্রভাব বাড়তে শুরু করে। ধীরে ধীরে সবকিছুর উপর নিজের নিয়ন্ত্রণ কায়েম করে ফেলেছিলেন রিয়া।


তিনি আরো জানান, সুশান্ত কখনওই কোনও হাই-প্রোফাইল পার্টির আয়োজন করতেন না। সুশান্তের টাকায় সে সবই করত রিয়া ও তার পরিবার। এমনকি রিয়ার ভাই শৌভিকের বন্ধুবান্ধব এসেও সুশান্তের বাড়িতে পার্টি করতেন। সব খরচ সুশান্তই দিতেন ।

সুশান্তের প্রাক্তন এই দেহরক্ষী আরো জানান, সুশান্তের শরীর খারাপ হতে শুরু করে রিয়া-সুশান্তের ইউরোপ ট্যুরের পর থেকেই। ওই ট্যুরে ঠিক কী হয়েছিল কেউ জানেন না। ট্যুর থেকে যেদিন সুশান্ত ফেরেন, সেদিন অজ্ঞান ছিলেন তিনি। সারাদিন অজ্ঞান অবস্থায় নিজের ঘরে শুয়েছিলেন সুশান্ত।

সুশান্তের হাউস স্টাফরা জানিয়েছেন, অনেক খাবার নষ্ট করতেন রিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবস্থার অবনতি, আইসিইউতে সানাই মাহবুব!

Sabina Sami

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে সানাই

Saiful Islam

মুম্বই ই ডি দপ্তরে রিয়া চক্রবর্তী, আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি নিয়ে প্রশ্ন

Shamim Reza

শাকিব-বুবলির নতুন রেকর্ড

Shamim Reza

পরীমনির সাড়ে ৩ কোটি, অপুর ৪৬ লাখ!

Shamim Reza

সুশান্তের ১৫ কোটি রুপি হাতিয়ে নিয়েছেন রিয়া, জিজ্ঞাসাবাদের মুখোমুখি

Shamim Reza