Views: 26

খেলাধুলা ফুটবল

ইউরো ২০২০ থেকে ছিটকে গেলেন টের স্টেগেন

স্পোর্টস ডেস্ক: আগামী জুনে অনুষ্ঠেয় ইউরো ২০২০ চ্যাম্পিয়নশিপে জার্মানির হয়ে খেলা হবে না গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগেনের। সুইডেনের মালমোতে তার হাঁটুতে অস্ত্রোপচার করা হবে।

স্প্যানিশ লা লিগায় সবশেষ ম্যাচে সেলতা ভিগোর বিপক্ষে বার্সেলোনার পোস্ট সামলেছেন টের স্টেগেন। ২-১ গোলের হার এবং লা লিগার শিরোপা লড়াই থেকে ছিটকে যাওয়ার হতাশা সঙ্গী হয়েছে তার।

ইনস্টাগ্রামে জার্মান গোলরক্ষক টের স্টেগেন বলেন, গতকালের হার নিয়ে আমি হতাশ এবং এখন আর আমাদের লা লিগার জয়ের আশা নেই। মৌসুমে জটিল শুরুর পর আমরা টানা ১৯ ম্যাচ অপরাজিত থেকে নিজেদের মান দেখিয়েছিলাম-কিন্তু সেই ছন্দ ধরে রাখতে পারিনি আমরা।

তিনি বলেন, ক্লাবের চিকিৎসকের সঙ্গে আলোচনা করে হাঁটুতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছি। জার্মানির হয়ে ইউরো ২০২০ খেলতে পারব না বলে খারাপ লাগছে। অনেক বছরের মধ্যে প্রথমবারের মতো আমি আমার দেশকে সমর্থন করব দর্শক হিসেবে। আশা করি, জার্মানি এটা জিতবে।

টের স্টেগেন বলেন, গ্রীষ্মকালীন বিরতির পর যখন আমরা পুনরায় মাঠে ফিরব, আশা করি সমর্থকদের সামনে আবারও আমি খেলতে পারব। আমি এটা মিস করব! কঠিন একটা মৌসুমজুড়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ এবং ভালো থাকুন!

আরও পড়ুন

তাসকিনের হাতে ৭ সেলাই

globalgeek

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনে টসই হলো না!

Shamim Reza

মেসি-সুয়ারেজদের ম্যাচ দেখা যাবে কোন চ্যানেলে

Shamim Reza

ভেনেজুয়েলার সঙ্গে গোলশূন্য ড্র করল কলম্বিয়া

azad

ইনজুরি পিছু ছাড়ছে না তাসকিনের

Shamim Reza

এবার কোকাকোলার বোতল সরালেন ম্যানুয়েল!

Shamim Reza