ক্রিকেট (Cricket) খেলাধুলা

ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের একাদশে জায়গা পেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের একাদশে জায়গা পেয়েছেন বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার (১ জুন) সোশ্যাল মিডিয়া টু্ইটারের এক পোস্টে স্বপ্নের একাদশ সাজিয়েছেন তারা। এটি সাম্প্রতিক সময়ের ‘ওয়ানডে ড্রিম টিম’।

ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের এই একাদশে বিশ্বসেরা ব্যাটসম্যান ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি থাকলেও সাকিবদের দায়িত্ব তুলে দেয়া হয়েছে নিউজিল্যান্ড কাপ্তান কেন উইলিয়ামসনের কাঁধে।


একাদশে বাংলাদেশ থেকে স্থান পেয়েছেন কেবল সাকিবই। মূলত ২০১৯ বিশ্বকাপে চোখধাঁধানো পারফরম করায় এ দলে ঠাঁই পেয়েছেন তিনি। ক্রিকেটের বিশ্বমঞ্চে ব্যাট হাতে ৬০৬ রানের পাশাপাশি বোলিংয়ে ১১ উইকেট শিকার করেন অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার।

এতে বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের রয়েছেন চার খেলোয়াড়। ভারত থেকেও আছেন সমসংখ্যক ক্রিকেটার। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার পেয়েছেন একজন করে।

তবে পাকিস্তান, শ্রীলংকা, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং সদ্য টেস্ট স্ট্যাটাস পাওয়া আফগানিস্তানের কেউই জায়গা পাননি ইএসপিএনের এ টিমে।

ইএসপিএন ক্রিকইনফোর ওয়ানডে ড্রিম টিম:

রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (অধিনায়ক, নিউজিল্যান্ড), জস বাটলার (উইকেটরক্ষক, ইংল্যান্ড), বেন স্টোকস (ইংল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড) , মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), কুলদ্বীপ জাদব (ভারত) ও জসপ্রিত বুমরাহ (ভারত)।

দ্বাদশ খেলোয়াড়-জোফরা আর্চার (ইংল্যান্ড)।

প্রসঙ্গত, জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আপাতত সব ধরনের ক্রিকেট থেকে দূরে আছেন সাকিব আল হাসান। সব কিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে খেলায় ফিরবেন তিনি। বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার (আইসিসি) সেই নিষেধাজ্ঞার ২১৬তম দিনে এসে সুসংবাদ এ পেলেন সাকিব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

৬১টি টেস্ট ম্যাচে উইন্ডিজ জিতেছে ৫৫টি, হার নেই একটিতেও

Mohammad Al Amin

বাটলারের ওপড়ই আস্থা রাখছেন ইংলিশ দলের কোচ সিলভারউড

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইসিসি সূচি অনুযায়ী বিশ্বকাপ আয়োজন করতে সচেষ্ট : সৌরভ

Mohammad Al Amin

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী

mdhmajor

করোনা, বড় সুখবর দিলেন মাশরাফী

Shamim Reza