ক্রিকেট (Cricket) খেলাধুলা

ইডেনে কোয়ারেন্টিন কেন্দ্রের প্রস্তাব দিলেন সৌরভ

স্পোর্টস ডেস্ক : কলকাতায় করোনাভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। এর বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কোয়রান্টিনের জন্য প্রয়োজনে ইডেন গার্ডেন্সকে ব্যবহার করার প্রস্তাব দিলেন ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট।

করোনার জেরে দেশ জুড়ে এখন লকডাউন চলছে। ঘরবন্দি গোটা দেশ। বন্ধ খেলাধূলার সব ইভেন্ট। এই পরিস্থিতিতে চিকিৎসার প্রয়োজনে ইডেন গার্ডেন্স ব্যবহারের প্রস্তাব দিলেন সৌরভ।

সংবাদ সংস্থাকে তিনি বলেছেন, “যদি সরকার চায়, তা হলে আমরা নিশ্চিত ভাবে ইডেনকে ব্যবহার করতে দেব। এই মুহূর্তে যা যা কিছু প্রয়োজন, আমরা তা করব। এটা নিয়ে একেবারেই কোনও সমস্যা নেই।”

এর আগে সোশ্যাল মিডিয়ায় কলকাতার ফাঁকা রাস্তাঘাটের ছবি পোস্ট করেছিলেন সৌরভ। তাতে লিখেছিলেন, “আমার শহরকে এমন ভাবে দেখার কথা কখনও ভাবিনি। স্টে সেফ। আমি নিশ্চিত, এই পরিস্থিতি বদলে সব ঠিকঠাক হয়ে যাবে দ্রুত।”

ক্রিকেটমহলে আইপিএল নিয়ে অনিশ্চয়তা অবশ্য বেড়েই চলেছে। আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলোর মালিকদের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের টেলি-বৈঠক হওয়ার কথা ছিল মঙ্গলবার। কিন্তু শেষ পর্যন্ত সেই বৈঠক স্থগিত হয়ে যায়।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ বলেও দেন, ‍‘‍‘আইপিএল নিয়ে কোনও সদর্থক উত্তর এই মুহূর্তে নেই। এখন কিছুই বলা যাচ্ছে না। আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত যে দিন নেওয়া হয়েছিল, তার পরে পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। তাই আমার কাছে এই মুহূর্তে আইপিএল নিয়ে কোনও উত্তর নেই।’’ ক্রিকেটমহলের একাংশ মনে করছে, করোনার জেরে আইপিএল বন্ধ রাখতে বাধ্য হতে পারে বোর্ড।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মারা গেলেন ডাকওয়ার্থ-লুইসের উদ্ভাবক লুইস

Sabina Sami

করোনা মোকাবেলায় ইউএস ওপেনের কোর্ট এখন হাসপাতাল

Sabina Sami

অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ

Mohammad Al Amin

নিজেকে কোচ হিসেবে দেখতে চাই : হাফিজ

Mohammad Al Amin

বাতিল ঘোষণা করা হয়েছে উইম্বলডন

Mohammad Al Amin

একই দিনে দুটি ক্রিকেট ম্যাচ খেলবে ইংল্যান্ড জাতীয় দল!

Mohammad Al Amin