Views: 268

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

ইতালিতে করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টু (৫২)। বুধবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় রোমের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


জানা গেছে, শারীরিকভাবে অসুস্থতা সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন কামরুল আহসান মন্টু। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি সবাইকে ছেড়ে চলে গেলেন। রেখে গেলেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী।

মরহুম কামরুল আহসান মন্টুর আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ইতালি আওয়ামী লীগের সম্মানিত সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির সভাপতি শাহীন খলিল কাউসার ও সাধারণ সম্পাদক কমরেড খোন্দকারসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কামরুল আহসান মন্টুর মৃত্যু সংবাদে রোমসহ সমগ্র ইতালির বাংলাদেশ কমিউনিটি এবং ইতালি আওয়ামী লীগের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার শান্তি এবং জান্নাতবাসী করার জন্য সবাই মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

Saiful Islam

৯ মাস ধরে মায়ের মরদেহ সঙ্গে নিয়ে মেয়ের বসবাস

Saiful Islam

‘প্রাপ্ত বয়স্ক নারীরা যার সঙ্গে যেখানে খুশি থাকতে পারবে’

Saiful Islam

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam

দুই বছর পর ইরানে বন্দি অস্ট্রেলিয়ার শিক্ষাবিদ মুক্ত

Shamim Reza

নিউজিল্যান্ডে আটকা পড়া ১০০ তিমির মৃত্যু

Shamim Reza