Views: 202

আন্তর্জাতিক

ইতালির এক শহরের বাসিন্দা মাত্র দুই জন


আন্তর্জাতিক ডেস্ক : ইতালির একটি শহরে মাত্র দুইজন বাসিন্দা থাকার খবর পাওয়া গেছে। হ্যামলেট নামের ওই শহরটিতে তারা কঠোর ভাবে মেনে চলছেন করোনা সংক্রান্ত নিয়ম কানুন। তারা হলেন- জিওভান্নি ক্যারিলি (৮২) এবং জিম্পিয়েরো নোবিলি (৭৪)।


আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর বলা হয়, শহরটি পেরুজা প্রদেশের উম্বরিয়াতে অবস্থিত হওয়ায় পর্যটকদের কাছে বেশ জনপ্রিয়। এটি প্রায় ৯০০ মিটার উঁচুতে অবস্থিত। এত উচ্চতা সত্বেও সেখানে মাস্ক পড়েন ক্যারোলি এবং নোবিলিও।

ক্যারোলি জানান, এই ভাইরাস থেকে মৃত্যুর আশঙ্কা রয়েছে। আমি যদি অসুস্থ হয়ে পড়ি তবে আমার দেখাশোনা কে করবে? আমার বয়স হয়েছে, তবে আমি আমার ভেড়া, গরু, মৌমাছি এবং বাগানের যত্ন নিতে এখানে থাকতে চাই। আমি আমার জীবনটা খুব ভালভাবে কাটাচ্ছি।

জানা গেছে, ওই শহরে তাদের কোনও প্রতিবেশী নেই, তবুও অবসরপ্রাপ্ত এই প্রবীণরা কোনও ধরণের ঝুঁকি নিতে চান না সেখানে। তাই কোন প্রতিবেশী সেখানে থাকুক সেটা ও তারা চান না।

সূত্র-সিএনএন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ষাটোর্ধ্ব ডিগ্রিবিহীন কুয়েত প্রবাসীদের জন্য দুঃসংবাদ

Saiful Islam

ভ্যানেটিব্যাগে এত হিরা-জহরত!

Saiful Islam

গোটা বিশ্বের মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান

Saiful Islam

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

Saiful Islam

ইয়েমেনে ৯ মাস বন্দি জীবন কাটাচ্ছেন বাংলাদেশি ৫ নাবিক

Saiful Islam

করোনায় আত্মহত্যা করছে জাপানিরা, এগিয়ে নারীরা

Saiful Islam