Views: 1

বিনোদন

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!


বিনোদন ডেস্ক : সাংসদ হওয়ার ঠিক পরেই বিয়ে সেরেছিলেন। তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। সুখের সেই দাম্পত্যে ফাটল ধরেছে! বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ঘৃতাহুতি পড়ল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে।

যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা। নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরাতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।


টিনসেল টাউনে গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরাতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। কিন্তু জন্মদিনে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নুসরাত সেকথা অস্বীকার করে বলেছিলেন, ”আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।”

যদিও সেই সাক্ষাৎকারে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরাত। অভিনেত্রী জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন, ”বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।” ইঙ্গিতপূর্ণ এই কথা কি নিখিলকে উদ্দেশ্য করেই বলেছিলেন টলি বিউটি? সত্যিই কি বিয়েটা দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে? এই প্রশ্নই করছেন অনেকে। সূত্র : সংবাদ প্রতিদিন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami