Views: 308

আন্তর্জাতিক স্লাইডার

ইন্দোনেশিয়ার গির্জায় আত্মঘাতী বোমা হামলা, বহু হতাহতের আশঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ায় মাকাসার শহরের একটি ক্যাথলিক গির্জায় রোববার আত্মঘাতী বোমা হামলায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

গির্জায় প্রার্থনার সময় ওই বোমা হামলার ঘটনা ঘটে বলে দক্ষিণ সুলায়েশি পুলিশের মুখপাত্র ই জুলপান গণমাধ্যমকে জানিয়েছেন। খবর রয়টার্স ও ডয়েচে ভেলের।

তিনি বলেন, আমরা ঘটনাস্থলে বেশ কয়েকজনকে আহতাবস্থায় উদ্ধার করেছি এবং কয়েকজনের শরীরের বিচ্ছিন্ন অংশ দেখতে পেয়েছি। এগুলো হামলাকারীদের নাকি সাধারণ মানুষের তা নিশ্চিত হওয়া যায়নি।

ওই ঘটনার বেশ কিছু ভিডিও সামাজিকমাধ্যমে প্রকাশ হয়েছে। এসব ভিডিওতে দেখা গেছে, পুলিশ ঘটনাস্থলে বেষ্টনী দিয়ে রেখেছে। ওই গির্জার কাছে পার্কিংয়ে থাকা বেশ কিছু গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

গির্জার যাজক উইলহেমাস তুলাক স্থানীয় গণমাধ্যমকে জানান, হামলাকারীরা মোটরসাইকেলে করে গির্জায় প্রবেশের চেষ্টা করে। নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দিলে তারা আত্মঘাতী বোমা বিস্ফোরণ ঘটায়।

এ সময় হামলাকারীদের দেহের বিভিন্ন অংশ চারদিকে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায় এবং ১০ জনকে গুরুতর আহতাবস্থায় কাতরাতে দেখা গেছে।পুলিশ জানিয়েছে, হতাহতের প্রকৃত সংখ্যা এখন পর্যন্ত জানা যায়নি


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার ১০ মার্কিন কূটনীতিককে বহিষ্কার করলো রাশিয়া

azad

রাশিয়ার বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা বেঠিক পথের ভুল পদক্ষেপ : ইরান

azad

চিত্রনায়িকা কবরীর মৃত্যুতে শোকগ্রস্ত বাংলাদেশ

mdhmajor

কিংবদন্তি অভিনেত্রী কবরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

mdhmajor

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor

বাংলা সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই

mdhmajor