Views: 150

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠক করে দেশের ক্রিকেট নিয়ে একাধিক প্রস্তাব দিয়েছিলেন প্রধান নির্বাচক মিসবাহ উল হক, টেস্ট অধিনায়ক আজহার আলী এবং দলের সিনিয়র ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। সেই বিষয়ে সরাসরি অসন্তোষ প্রকাশ করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর কারণ জানার জন্য পিসিবি ওই তিন জনকে তলব করেছে।

ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন ডিপার্টমেন্টাল দল বন্ধ হয়ে যাওয়ার পর পাকিস্তানের অসংখ্য ক্রিকেটার সমস্যার মুখে পড়েছে। সেই বিষয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠকে করেছিলেন ওই তিনজন। পিসিবির এক সূত্র জানিয়েছে, পাকিস্তানের বোর্ডের সিইও ওয়াসিম খান সংশ্লিষ্ট তিন ক্রিকেটারের সঙ্গে দেখা করে অসন্তোষ প্রকাশ করবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিষয়ে আলোচনা করা যে বোর্ডের নিয়ম বিরুদ্ধ- সেটাও পরিস্কার করে বলে দেওয়া হবে।


ঘটনাচক্রে পিসিবি চেয়ারম্যান এহসান মানি, সিইও ওয়াসিম খানও সেই বৈঠকে উপস্থিত ছিলেন। তবে পাকিস্তান ক্রিকেটের জন্য মিসবাহদের চিন্তাভাবনাকে ইমরান খান পাত্তাই দেননি। তিনি পরিস্কার জানিয়ে দেন, ৬টি দল নিয়েই ঘরোয়া ক্রিকেট পরিচালনা করা হবে। এহসান মানি এবং ওয়াসিম খান সেই বৈঠকে হাফিজদের দেখে মোটেই খুশি হননি। আইনের তোয়াক্কা না করে তারা যেভাবে প্রধানমন্ত্রীর সাক্ষাতে গেছেন, সেটা পিসিবির পছন্দ হয়নি।

এদিকে, মিসবাহদের পক্ষ থেকে বলা হয়েছে, যেভাবে প্রকাশ্যে তাদের নামে যা বলা হচ্ছে, সেটা মোটেই ঠিক নয়। তারা নাকি পিসিবিকে আগে থেকেই বৈঠকে যাওয়ার ব্যাপারে জানিয়েছিল। পাকিস্তানের সব ডিপার্টমেন্টাল ক্রিকেট দল বন্ধ করে দেওয়াটা মিসবাহরা সমর্থন করছেন না। তবে ইমরান খানের কাছে গিয়ে তাদের তেমন কোনো লাভ হলো না। সৃষ্টি হলো নতুন জটিলতার। এখন দেখার, পিসিবি তাদের সতর্ক করার পাশাপাশি আর কী পদক্ষেপ নেয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

১৪ রানে ৭ উইকেট হারাল হায়দরাবাদ, অবিশ্বাস্য জয় পাঞ্জাবের

Sabina Sami

হায়দরাবাদের সব স্বপ্ন শেষ করে জিতে গেল পাঞ্জাব

Saiful Islam

৭৫ বছর বয়সেও খেলছেন পেশাদার ফুটবল!

Shamim Reza

দিল্লিকে পাত্তাই দিল না কলকাতা

Saiful Islam

অনুজ্বল মেসি, বার্সার মাঠে দাপুটে জয় রিয়ালের

Saiful Islam

চলতি মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল মাদ্রিদ

globalgeek