Views: 153

বিনোদন

ইরফানকে পাশে চান পায়েল

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার সুষ্ঠ বিচার পেতে ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ইরফান পাঠানের সহযোগিতা চান অভিনেত্রী পায়েল ঘোষ।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ সূত্রে জানা যায়, ২০১৫-১৬ সালে পায়েল ঘোষ বলিউডে আসার পরই অনুরাগ কাশ্যপ তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন।

পায়েল জানান, একদিন অনুরাগ কাশ্যপের সঙ্গে তার অফিসে দেখা করতে যান তিনি। পরিচালক তাকে বেশ কিছুক্ষণ বসিয়ে রাখলেও কোনো কথা না বলে পরদিন আবার দেখা করতে বলেন। দ্বিতীয় দিন অনুরাগের সঙ্গে দেখা করতে গেলে তিনি মদপান করছিলেন। তখনই নির্জন ঘরে ডেকে নিয়ে পায়েলের সঙ্গে অশ্লীল ব্যবহার করেন অনুরাগ কাশ্যপ।


সেদিনের ঘটনার ন্যায় বিচারের জন্য ইরফান পাঠানের সহযোগিতা কামনা করে এক টুইট বার্তায় পায়েল ঘোষ লেখেন, আমি ইরফান পাঠানের সঙ্গে এ নিয়ে কথা বলেছিলাম। তবে ওকে এটা জানাইনি যে, কাশ্যপ আমাকে ধর্ষণ করেছিল। সেদিন ঠিক কী হয়েছিল তার সবটাই আমি পাঠানকে বলেছিলাম। সেদিনের কথোপকথন নিয়েও সবই জানিয়েছিলাম। এখন ও এই প্রসঙ্গে মুখ খুলছে না। একেবারে চুপ করে আছে। কিন্তু ও সবই জানে। আর পাঠান একসময় আমার ভালো বন্ধু ছিল।

তিনি আরও লেখেন, আমি ইরফান পাঠানকে ট্যাগ করছি মানে এই নয় যে ওর প্রতি আমার কোনওরকম আগ্রহ রয়েছে। ওর সঙ্গে কাশ্যপের ব্যাপারটা নিয়ে আমি সবকিছুই শেয়ার করেছিলাম। তবে এটা বলিনি যে কাশ্যপ আমাকে রেপ করেছে। আশা করি ইরফান পাঠান আমার বলা কথাগুলো নিয়ে এবার মুখ খুলবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ব্যর্থ হিরো আলম, ৫ থেকে ৭ জন করে দর্শক

Shamim Reza

হিন্দু-মুসলিম বিয়ে, যা বললেন রিচা

Shamim Reza

গল্পের মোহে শর্টফিল্মটি করেছি

Shamim Reza

ছবিতেই ব্যস্ত হচ্ছেন জ্যোতিকা জ্যোতি

Shamim Reza

হিরো আলম কখনো চাল চোর আলম হবে না: বিপ্লব

Shamim Reza

প্রথমবার বলেই ভয় পাচ্ছি : দীঘি

Shamim Reza