Views: 385

জাতীয়

ইরফান সেলিমের মামলার তদন্ত নিয়ে যা বললেন ডিএমপি কমিশনার


জুমবাংলা ডেস্ক: নৌবাহিনী অফিসারকে মারধরের মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও এমপি হাজী সেলিমের ছেলে মো. ইরফান সেলিমের মামলার তদন্ত পুলিশ প্রভাবমুক্ত হয়ে করছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।
ডিএমপি
মঙ্গলবার (২৭ অক্টোবর) তেজগাঁও থানা কমপ্লেক্সে ভিক্টিম রেসপন্স ও হটলাইন নম্বর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।


মোহা. শফিকুল ইসলাম বলেন, এখানে প্রভাব থাকার কোনো প্রশ্ন নেই। চাইলে কেউ প্রভাব খাটাতে পারবে না। আমরা দ্রুততম সময়ে এই মামলার তদন্ত করব ও অভিযোগপত্র জমা দেবো।

তিনি বলেন, আমরা মামলাটি গুরুত্বসহকারে নিয়েছি। সচরাচর হত্যা মামলার মতো ঘটনা থাকলে ঘটনাস্থল উপ-পুলিশ কমিশনার পরিদর্শন করেন না। এই ঘটনার পরপরই রমনা বিভাগের ডিসি ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

এর আগে ডিএমপি কমিশনার নারী নির্যাতন প্রতিরোধে কুইক রেসপন্স এবং হটলাইন নম্বর চালু করেন। এখন থেকে ০১৩২০-০৪২০৫৫ এই নম্বরে নির্যাতনের শিকার যেকোনো ভিকটিম ২৪ ঘণ্টায় তার অভিযোগ জানাতে পারবেন। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ডিএমপির রেসপন্স টিম ঘটনাস্থলে গিয়ে তাকে সহযোগিতা করবে।

কমিশনার বলেন, আমরা চাই না কোনো নারী অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হোক। তার কথা শোনার জন্যই আমাদের এই প্রচেষ্টা। আমরা টিমটাকে এমনভাবে তৈরি করব যে কোনও মেয়ে বা বোন তার খারাপ লাগার জায়গাটা আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন। এখানে সার্বক্ষণিক একটা গাড়ি থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাসানচরে এসে উচ্ছ্বসিত রোহিঙ্গারা

Saiful Islam

সেলফি তুলতে গিয়ে চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

mdhmajor

ফতোয়াবাজরা নানা সময়ে সমাজে অস্থিরতা তৈরি করেছে: তথ্যমন্ত্রী

Saiful Islam

রোহিঙ্গা স্থানান্তরকে ভুলভাবে ব্যাখ্যা না করতে ঢাকার আহ্বান

mdhmajor

বিদেশের ডাক্তারি ডিগ্রি নিয়ে সন্দেহ

mdhmajor

শুধু ঢাকায় নয়, বঙ্গবন্ধুর ভাস্কর্য হবে প্রতি জেলা-উপজেলায়: ত্রাণ প্রতিমন্ত্রী

mdhmajor