Views: 263

রাজনীতি

ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির মিথ্যাচার প্রকাশ পেয়েছে: নাছিম

জুমবাংলা ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বক্তব্যের মধ্য দিয়ে দলটির নেতা এম ইলিয়াস আলীর ‘নিখোঁজ’ নিয়ে তাদের দীর্ঘদিনের মিথ্যাচারের ভয়ংকর রূপ প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন।

রোববার দুপুরে করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রি টেলিহেলথ সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়ে এসেছে। বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় বারবার মিথ্যা অভিযোগ করা হয়েছে যে, সরকার ইলিয়াস আলীকে নিখোঁজ করেছে।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বলেন— গতকাল বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ইলিয়াস আলীকে গুম করার পেছনে জড়িত বিএনপির ভিতরে থাকা কতিপয় নেতা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের কথায় সত্য উন্মোচিত হয়েছে।

‘এদের এতদিনের এই মিথ্যাচারের বিচার আমি দেশের মানুষের কাছে রাখতে চাই। তারা দেশ-বিদেশে বিভিন্ন জায়গায় ধরনা দিয়ে মিথ্যাচার করেছেন। এরা সবসময় মিথ্যাচার করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছেন’।

২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর বনানী থেকে গাড়িচালক আনসার আলীসহ ‘নিখোঁজ’ হন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী।

রাস্তায় পড়ে থাকা তার গাড়ি উদ্ধার করে বনানী থানার পুলিশ। এখন পর্যন্ত তার সন্ধান পায়নি পুলিশ ও পরিবার। গতকাল ছিল ইলিয়াস আলী ‘নিখোঁজের’ নবম বছর।

এ উপলক্ষে গতকাল সিলেট বিভাগ জাতীয়তাবাদী সংহতি সম্মেলনী–ঢাকার উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

ভার্চুয়াল সভায় একপর্যায়ে মির্জা আব্বাস বিএনপির মহাসচিবের উদ্দেশে বলেন, ইলিয়াস গুমের পেছনে আমার দলের অভ্যন্তরে লুক্কায়িত যে বদমাইসগুলো আছে, তাদেরকে একটু দয়া করে একটু আইডেন্টিফাই (শনাক্ত) করার ব্যবস্থা করেন, প্লিজ।

যদিও আজ রোববার বিকেলে আবার মির্জা আব্বাস সংবাদ সম্মেলন করে দাবি করেছেন, নিখোঁজ ইলিয়াস আলীকে নিয়ে গতকাল শনিবার তিনি যে বক্তব্য দিয়েছেন গণমাধ্যম সেই বক্তব্য বিকৃত করে ছেপেছে।

তিনি বলেন, সরকার বা আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করেনি, একথা আমি বলিনি। গণমাধ্যমে আমার কথাকে, বক্তব্যকে টুইস্ট করা হয়েছে, বিকৃত করা হয়েছে।

Share:



আরও পড়ুন

প্রধানমন্ত্রীর মহানুভবতায় জেলের বাইরে খালেদা জিয়ার ঈদ: হাছান মাহমুদ

mdhmajor

শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো পরিস্থিতিতে যুবলীগ প্রস্তুত: নিক্সন চৌধুরী

Saiful Islam

চামচামি করে আর যুবলীগের নেতা হওয়া যাবে না

Saiful Islam

ভুয়া জন্মদিন পালন করে বিএনপি জাতিকে বিভ্রান্ত করে আসছে: কাদের

mdhmajor

খালেদা জিয়াকে সরকার ভয় পাচ্ছে বলেই এতো বাহানা : ফখরুল

Shamim Reza

এখনো ঝুঁকিমুক্ত নন খালেদা: চিকিৎসক

Saiful Islam