Views: 37

জাতীয়

ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সারা দেশে মামলা করা হবে: পরিবহন শ্রমিক ফেডারেশন

বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সারা দেশে মামলার হুমকি দিয়েছে। সংগঠনটির সাধারণ সম্পাদক ওসমান আলী বলেছেন, শাজাহান খানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার না হলে তারা এই পাল্টা ব্যবস্থা নেবেন।

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের বর্তমান এমপি শাজাহান খান বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি। ওসমান আলী গণমাধ্যমকে বলেন, শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন ইলিয়াস কাঞ্চন। এর প্রতিবাদে ১৮ ফেব্রুয়ারি সকাল ১১টায় সারা দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে ফেডারেশন। এরপর পরবর্তী কর্মসূচি দেওয়া হবে।


তিনি বলেন, ১৮ ফেব্রুয়ারির মধ্যে মামলা প্রত্যাহার না হলে সারা দেশে ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে মামলা করা হবে। ফেডারেশনের সেগুনবাগিচা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত হয়েছে বলেও জানান ওসমান আলী। বুধবার মানহানির অভিযোগ এনে শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেন ইলিয়াস কাঞ্চন।

মামলায় ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। অভিযোগ আমলে নিয়ে ঢাকার যুগ্ম-জেলা জজ আদালত-১ শাজাহান খানের বিরুদ্ধে আজ সমন জারি করেছেন।

মামলার অভিযোগে ইলিয়াস কাঞ্চন বলেছেন গত বছরের ৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে শাজাহান খান বলেছেন, ইলিয়াস কাঞ্চন অবৈধভাবে বিপুল সম্পদের মালিক হয়েছেন। ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন, সেই হিসাব আমি জনসম্মুখে তুলে ধরব।

এর প্রেক্ষিতে বুধবার মামলা করেন ইলিয়াস কাঞ্চন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশের ইতিহাসে এই পর্যন্ত কোনো নারীরই ‘ফাঁসি’ কার্যকর হয়নি!

Saiful Islam

বিএনপি শুধু খুনীর দল নয়, তারা ধর্ষণকারীরও দল : তথ্যমন্ত্রী

Saiful Islam

৮৪ হাজার পদ খালি, বাংলাদেশ থেকে ডাক্তার ও কর্মী নেবে যুক্তরাজ্য

Saiful Islam

ধর্ম সচিবের ছোট ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

mdhmajor

বিএনপির আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ: কাদের

mdhmajor

ফাঁসির রায়ের পর হাসতে হাসতে প্রিজন ভ্যানে উঠলেন ও ইশারায় টাকাও চাইলেন!

globalgeek