Views: 71

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের ৩টি জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


জুমবাংলা ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর যশোর, রংপুর ও নোয়াখালী জোনের ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন গতকাল (৭ এপ্রিল)  ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।


এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, মোঃ মতিয়ার রহমান, মোঃ আলতাফ হোসাইন, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দীন, মোহাম্মদ শাব্বির, আবু নাছের মুহাম্মদ নাজমুল বারী, জি.এম. মোহাঃ গিয়াস উদ্দীন কাদের এবং যশোর জোনপ্রধান মোঃ মাকসুদুর রহমান, নোয়াখালী জোনপ্রধান মুহাম্মদ কামরুল বারী ইমামী ও রংপুর জোনপ্রধান মীর রহমত উল্লাহ।

সম্মেলনে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, তিনটি জোনের শাখাপ্রধান, ম্যানেজার অপারেশনস ও ডিপার্টমেন্টের ইনচার্জগণ অংশগ্রহণ করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এটিএম বুথ থেকে তোলা যাবে দ্বিগুণ টাকা

mdhmajor

লকডাউনে বাণিজ্যিক ব্যাংক বন্ধ থাকলেও খোলা থাকবে বন্দর শাখা

Shamim Reza

দ্বিগুণ টাকা তোলা যাবে এটিএম বুথে

Shamim Reza

এশিয়ান পেইন্টসের ব্র্যান্ড অ্যাাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

mdhmajor

শেয়ারবাজারও বন্ধের ঘোষণা

rony

যেদিন থেকে সব ব্যাংক বন্ধের ঘোষণা

rony