Views: 60

জাতীয় শিক্ষা

ইস্টার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জুমবাংলা ডেস্ক:  ইস্টার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে গত ১৬ মার্চ অনুষ্ঠিত হয়েছে শিশুদের জন্য এক চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এ প্রতিযোগিতায় করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে সাভারের আশুলিয়া ও বিরুলিয়া এলাকার ১৫ টি স্কুলের ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়।

প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় দুটি গ্রুপে। দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ক' গ্রুপ ও ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি পর্যন্তখ’ গ্রুপ। ক' গ্রুপ থেকে সিকদার স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান এবংখ ‘ গ্রুপ থেকে গোল্ডেন চাইল্ড হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মোসা. সুমাইয়া আক্তার প্রথম স্থান অধিকার করে।

দুটি গ্রুপ থেকেই তিনজন করে শিক্ষার্থীকে বিশেষ পুরস্কার এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সব শিক্ষার্থীকে সাধারণ পুরস্কার দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির সহকারী অধ্যাপক হাবিবা আক্তার পাপিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনা সংক্রমণ রোধে আরও যত্নশীল হতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

mdhmajor

দু’দিনের রিমান্ডে ‘শিশু বক্তা’ রফিকুল, নেওয়া হলো গাছা থানায়

Saiful Islam

ঢাকা উত্তরে ৪৯ মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা

Saiful Islam

দেশের বৃহত্তর করোনা হাসপাতালে থাকছে যেসব সুবিধা

Saiful Islam

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam