Views: 81

বিভাগীয় সংবাদ সিলেট

ইয়াবাসহ আটক পরিবহন শ্রমিক নেতা, প্রতিবাদে সড়ক অবরোধ


জুমবাংলা ডেস্ক : সিলেটে মো. হারিস আলী নামের এক পরিবহন শ্রমিক নেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি বিজিবির। তার আটকের প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন পরিবহন শ্রমিকরা।

শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে সিলেট মহানগরের দক্ষিণ সুরমার অতিরবাড়ি এলাকা তাকে আটক করে বিজিবি। আটকের পর তাকে নগরের আখালিয়া এলাকায় বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

আটক হারিস আলী জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্যতম সদস্য।


শ্রমিক নেতা হারিস আলী বিজিবির হাতে আটক হওয়ার তথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন।

তিনি বলেন, ওই শ্রমিক নেতাকে আটকের প্রতিবাদে পরিবহন শ্রমিকরা সড়ক অবরোধ করে রেখেছেন। সড়কের বিভিন্ন স্থানে আগুন জ্বেলে বিক্ষোভ করছেন। আমরা তাদের বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করানোর চেষ্টা করছি। তবে রাত ১২টা পর্যন্ত অবরোধ অব্যাহত আছে।

এদিকে, হারিস আলীকে গ্রেফতারের প্রতিবাদে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। তারা দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর থেকে লালাবাজার পর্যন্ত সড়কের বিভিন্ন স্থানে অবরোধ করে ও টায়ারে আগুন জ্বেলে বিক্ষোভ করছেন।

রাত ১২টা পর্যন্ত শ্রমিকদের সড়ক অবরোধ চলছিল। এ কারণ সিলেট-ঢাকা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

আন্দোলনরত শ্রমিক নেতারা বলছেন, হারিস আলীকে অন্যায়ভাবে আটক করা হয়েছে। তাকে মুক্ত করেই তারা ঘরে ফিরবেন। সূত্র : জাগো নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হেফাজতের সহকারী মহাসচিব মুফতি রহিম উল্লাহ কাসেমী আর নেই

rony

কালীগঞ্জে হেলথ এসিস্ট্যান্টর কর্ম বিরতিতে ব্যাহত হচ্ছে টিকাদান কর্মসূচি

rskaligonjnews

হাসপাতালে স্বজনকে দেখতে গিয়ে সড়কে একসাথে প্রাণ গেল মা-ছেলের

rony

নিখোঁজের ২ বছর পর ফেসবুক পোস্টে পরিবারকে ফিরে পেল মেয়েটি

Shamim Reza

দুইদিন অনশনের পর সেই স্ত্রীকে মর্যাদা দিতে বাধ্য হলেন স্বামী

rony

২২ দিনের সন্তানকে কুপিয়ে মেরে ফেলল বাবা

Shamim Reza