Views: 314

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততার অভিযোগে ৩ পুলিশ প্রত্যাহার

জুমবাংলা ডেস্ক : ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততার অভিযোগে লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মনিরুজ্জামানসহ তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। থানা থেকে তাদেরকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন- রায়পুর থানার সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) মনিরুজ্জামান, কনস্টেবল আতিক হোসেন ও মো. মোখলেছ।

থানা সূত্রে জানা যায়, সম্প্রতি ইয়াবা ব্যবসায় সম্পৃক্ত থাকার অভিযোগ ওঠে রায়পুর থানার এএসআই মনিরুজ্জামান, কনস্টেবল আতিক হোসেন ও মো. মোখলেছের বিরুদ্ধে। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বুধবার (২৪ মার্চ) তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস ধরে পুলিশ কনস্টেবল আতিকসহ কয়েকজন ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। তারা থানার সামনে সিএনজিচালিত অটোরিকশার লাইনম্যান শাকিল ও কয়েকজন সোর্সকে দিয়ে ইয়াবা সরবরাহ করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে।

এক ভিডিওতে শাকিল বলেছেন, পুলিশ কনস্টেবল আতিকের দেওয়া ইয়াবা সরবরাহ করতে গিয়ে তিনি ডিবির এসআই নুরুল ইসলামের হাতে ধরা পড়েছেন। জামিনে বের হওয়ার পর আতিক তাকে ইয়াবা পাচারে করতে বাধ্য করেন।

এ বিষয়ে এএসআই মনিরুজ্জামান জানান, তিনি জেলা পুলিশ লাইন্সে রয়েছেন। কী কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি। তবে আতিক ও মোখলেছ মাদকের সঙ্গে সম্পৃক্ত বলে তিনি শুনেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza