Views: 46

ঢাকা বিভাগীয় সংবাদ

ঈদের জামা না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : অভাবের সংসার আলামিন বিশ্বাসের। দিনমজুরী করে কোন রকমে চলান সংসার। তার উপর করোনায় লকডাউনে নেই কাজ। অথচ ঈদ উপলক্ষে স্কুল ছাত্র রানা বিশ্বাস (১৫) দরিদ্র পিতা আলামিন বিশ্বাসের কাছে চেয়েছিলেন একটি নতুন জামা। কিন্তু অভাবের কারণে কিনে দিতে পারেননি তিনি।

আর এতেই অভিমান করেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্কুল ছাত্র রানা। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সোমবার সকালে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়নের দক্ষিণ গচাপাড়া গ্রামে এ হৃদয়বিদায়ক ঘটনা ঘটে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান সন্ধ্যায় ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

নিহত রানা বিশ্বাস কোটালীপাড়া উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনষ্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।

জানা গেছে, স্কুল ছাত্র রানা বিশ্বাস ঈদ উপলক্ষে একটি নতুন জামা কেনার বায়না ধরে পিতা আলামিন বিশ্বাসের কাছে। কিন্তু টাকা না থাকায় আলামিন বিশ্বাস পুত্রের এই বায়নায় জামা কিনতে অপারগতা প্রকাশ করে। এতে পিতার উপর অভিমান করে বাড়ির পাশে একটি বট গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রানা।

পরে এলাকাবাসী রানার মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দিলে তারা রানার মরদেহ উদ্ধার করে। একটি নতুন জামার জন্য আতত্মহত্যা করায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তারা দ্বিতীয়বার এমন ঘটনা আর দেখতে চান না।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর বলেন, খবর পেয়ে আমার ঘটনাস্থলে নিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। তবে মা-বাবা ও আত্মীয়-স্বজনের কোন অভিযোগ না থাকার কারণে রানা বিশ্বাসের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

Share:



আরও পড়ুন

দল বেঁধে থানায় হাজির হত্যা মামলার ৩২ আসামি

Shamim Reza

গোবিন্দগঞ্জে ট্রাক্টর চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

mdhmajor

স্বামীর বাইক থেকে পড়ে ট্রাকচাপায় প্রাণ গেল স্ত্রীর

Shamim Reza

বান্দরবানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী

mdhmajor

গোপালগঞ্জে মাস্কবিহীন ২৬ ব্যক্তির করোনার নমুনা সংগ্রহ, জরিমানা

azad

সেলফি তুলতে গিয়ে মুহূর্তেই যমুনায় ডুবে ৩ বোনের মর্মান্তিক মৃত্যু

rony