Views: 33

ঢাকা বিভাগীয় সংবাদ

ঈদের দিনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিনে বিলকিস বেগম (৩২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৪ মে) বিকেলে মির্জাপুর পৌর এলাকার কান্ঠালিয়া গ্রামে। বিলকিস ওই গ্রামের ফজলু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামীসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিলকিস সকালে তার ছোট ভাই ও তার বন্ধুদের মিষ্টি মুখ করিয়ে বিদায় দেয়। বিকেলে সে বাবার বাড়ি দুল্যা বেগম যাবে বলে ছোট ভাই আকাশকে বলে। বিকেল ৫টার দিকে পাশের বাড়ির লোকজনের মাধ্যমে বিলকিসের বাবার বাড়ি খবর পৌঁছে সে আত্মহত্যা করেছে। কুমুদিনী হাসপাতালে গিয়ে তারা বিলকিসের মরদেহ দেখতে পায়।

খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভাতগ্রাম ইউনিয়নের ইউপি সদস্য তোফাজ্জল হোসেন বলেন, বিলকিস বেগম মাঝে মাঝেই তার স্বামী ও বাড়ির লোকজনের দ্বারা নির্যাতনের শিকার হয়েছে বলে এলাকার লোকজনের মাধ্যমে তিনি জানতে পেরেছেন। আত্মহত্যা ঘটনার পর বিলকিসকে তালাবদ্ধ ঘরের টিন কেটে বের করা হয়েছে বলেও তিনি জানান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam