চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ঈদের নতুন পোশাক ও মেহেদী না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ঈদে নতুন পোশাক ও মেহেদীর আবদার পূরণ না হওয়ায় বড় ভাইয়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা নুরুল হক পাড়ায় নোয়ার নাতির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী সোনিয়া আক্তার (১১) একই ওয়ার্ডের আবুল খায়েরের মেয়ে এবং সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়েল পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল।


কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক রাতে জানান, নিহত সোনিয়া তার ভাইয়ের কাছে ঈদে নতুন পোশাক, জুতা ও মেহেদীর বায়না করে। কিন্তু নিহতের বড় ভাইয়ের উপার্জন না থাকায় বোনের আবদার রক্ষায় অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে অভিমান করে পরিবারের সদস্যদের অগোচরে শুক্রবার সন্ধ্যায় বসতঘরের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

তিনি আরো জানান, পরে ওই শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় স্বজনেরা কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। শনিবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হওয়ার কথা রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সিলেটে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা!

mdhmajor

আইনজীবীকে বাসায় ডেকে আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবি, গ্রেফতার ৪

Saiful Islam

গুজব ছড়ানোর অপরাধে তিন যুবক গ্রেফতার

Shamim Reza

যুবকের পা কেটে ব্যাগে ভরে নিয়ে গেল দুর্বৃত্তরা

Shamim Reza

৯৯৯-এ কল, চর থেকে উদ্ধার হলো অর্ধশত শিক্ষার্থী

Saiful Islam

গিনেস বুকে রেকর্ড গড়লেন বরিশালের জুবায়ের

Saiful Islam