Views: 48

জাতীয় স্লাইডার

ঈদের পরদিন ফেরিঘাটে এত মানুষের ভিড় আগে দেখেনি কেউ

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ঈদের পরদিন কর্মস্থলমুখী ও ঘরমুখী যাত্রীদের এমন ভিড় এর আগে কখনও দেখেনি স্থানীয়রা।

যাত্রীদের চাপে আজ সকালে শিমুলিয়া ঘাট থেকে শুধুমাত্র যাত্রী নিয়ে অন্তত পাঁচটি ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান জানান, ‘সকাল থেকে ১৫টি ফেরি চলাচল করছে। প্রত্যেকটি ফেরিতে বিপুল পরিমাণ যাত্রী এবং যানবাহন পারাপার করছেন তারা। সকালের দিকে যাত্রীদের অত্যাধিক চাপ থাকায় অন্ততপক্ষে ৫টি ফেরি শুধুমাত্র যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে। বাংলাবাজার ঘাট থেকেও প্রচুর যাত্রী নিয়ে প্রত্যেকটি ফেরে শিমুলিয়া ঘাট এসেছে। নদীর উভয় পাড়ে যাত্রী এবং যানবাহনের চাপ রয়েছে।’

তিনি বলেন, ‘কিছু মানুষ যারা ঈদে বাড়ি যেতে পারেননি তারা বাড়ি যাচ্ছেন আবার কিছু মানুষ ঈদ করে আগেভাগে ঢাকা ফিরছেন সেজন্যই উভয়পাড়ে যাত্রীদের ভিড় বাড়ছে।’

শিমুলিয়া ফেরি ঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, ঘাট এলাকায় বর্তমানে পারাপারের অপেক্ষায় রয়েছে ছোট-বড় মিলিয়ে চার শতাধিক গাড়ি। এসবের মধ্যে পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।

আরও পড়ুন

সরকারকে বা দেশের মানুষকে বিব্রত করতে আত্মগোপন করেননি ত্ব-হা

mdhmajor

দেশজুড়ে ভারি বর্ষণের পূর্বাভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা

mdhmajor

ঢাকা থেকে কলকাতা যেতে লাগবে সাড়ে ৩ ঘণ্টা!

Shamim Reza

আরও এক মামলায় অভিযুক্ত হচ্ছেন ডা. সাবরিনা, শিগগিরই চার্জশিট

Shamim Reza

ত্ব-হাকে ফিরে পাওয়ায় যা বললেন স্ত্রী

globalgeek

জবানবন্দি শেষে ত্ব-হা ও তার সঙ্গীদের ছেড়ে দেয়ার আদেশ

Shamim Reza