Views: 104

asndpost

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির দোয়া মাহফিল


জুমবাংলা ডেস্ক : শুক্রবার (৩০ অক্টোবর) মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর জন্মবার্ষিকী পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে বঙ্গভবনের দরবার হলে মিলাদ মাহফিলের আয়োজন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা এবং বঙ্গভবনের বেসামরিক ও সামরিক কর্মকর্তা এবং অন্যান্য কর্মচারীবৃন্দ আসরের নামাজের পর কোভিড-১৯ (করোনা ভাইরাস) মহামারীজনিত কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে মাহফিলে অংশ নিয়েছেন।

মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইফুল কবির।


মোনাজাতে দেশের শান্তি ও সমৃদ্ধি, জনগণের কল্যাণ এবং বিশ্বব্যাপী মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্যের জন্য দোয়া কামনা করা হয়।

করোনভাইরাস থেকে মুক্তি পেতে বিশেষ দোয়া করা হয়। মোনাজোতে করোনভাইরাসে আক্রান্ত রোগীদের সুস্থতা এবং বাংলাদেশের পাশাপাশি বিশ্বকে মারাত্মক এই ভাইরাস থেকে নিরাপদ রাখার জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

এ সময় রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যর জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করা হয়।

এছাড়া, বঙ্গবন্ধু এবং ১৫ আগস্টের হত্যাকা-ের অন্যান্য শহীদের এবং একাত্তরের মহান মুক্তিযুদ্ধ ও ১৯৫২ সালের ভাষা আন্দোলনসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বঙ্গভবনের জ্যেষ্ঠ কর্মকর্তাদের মধ্যে সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামীম-উজ-জামান, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান প্রমুখ দোয়া মাহফিলে অংশ নেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সুখবর দিলেন শিক্ষামন্ত্রী

globalgeek

‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে জড়ায় বাবর’

globalgeek

নৌকার ‘বিদ্রোহীরা’ আর মনোনয়ন পাবেন না

globalgeek

আমরা ভাস্কর্যের বিরুদ্ধে, বঙ্গবন্ধুর বিরুদ্ধে নই : মামুনুল হক

Shamim Reza

নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বর্তমান মেয়র

globalgeek

রোহিঙ্গা গণহত্যা: মামলা লড়তে ওআইসিকে পাঁচ লাখ ডলার দিল বাংলাদেশ

globalgeek