Views: 45

বিনোদন

ঈদে হিংস্রতায় ভরপুর মিলনের ‘বরফকলের গল্প’

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিন্জ-এ মুক্তি পেতে যাচ্ছে থ্রিলার ওয়েব সিরিজ ‘বরফকলের গল্প’। ছয় পর্বের এই সিরিজটি পরিচলনা করেছেন সহিদ-উন-নবী। সিরিজটির তিনটি করে পর্ব যথাক্রমে মুক্তি পবে ঈদের দিন এবং ঈদের পরের দিন।

সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এছাড়া আরো রয়েছেন শহীদুল আলম সাচ্চু, কাজী নওশাবা আহমেদ, নিশাত প্রিয়ম, সুবর্ণা মজুমদার, লিজা খানম, মুকুল সিরাজসহ আরো অনেকে।

ওয়েব সিরিজ আনিসুর রহমান মিলনের চরিত্রের নাম নওশাদ। জানোয়ারসম হিংস্রতায়, রক্তের স্রোতে সে গড়ে তোলে একক এক সাম্রাজ্য। টাকা আর নারীর নেশায় মত্ত নওশাদ চেয়েছিলো সব হাতের মুঠোয়। কিন্তু এই তাসের ঘরে নওশাদেরও শেষ দিন এসেছিল। কীভাবে? কেন এত অপরাধ?- এই নিয়েই আবর্তিত হয়েছে ‘বরফকলের গল্প’র কাহিনী।

ওয়েব সিরিজটি সম্পর্কে আনিসুর রহমান মিলন বলেন, ‘বরফ কলের গল্প-এ আমি এক ভিন্ন চরিত্রে অভিনয় করেছি। থ্রিলার হিসেবেও কাহিনীতে রয়েছে অনন্যতা। আগামী ঈদে মুক্তি পেতে পাওয়া ওয়েব সিরিজটি দর্শকদের মধ্যে সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস।’

অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন ব্যবহারকারী উভয়ে বিন্জ অ্যাপটি ব্যবহার করতে পারবেন। অ্যাপটি ডাউনলোড করে তাদের স্মার্টফোনে দৈনিক, সাপ্তাহিক অথবা মাসিক প্যাক সাবস্ক্রাইব করে ‘বরফকলের গল্প’ সিরিজটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

ঈদে হিংস্রতায় ভরপুর মিলনের ‘বরফকলের গল্প’

এলসিডি অথবা এলইডি টিভির ক্ষেত্রে বিন্জ ডিভাইসটি এইচডিএমআই পোর্টের মাধ্যমে যুক্ত করা যাবে। স্মার্ট টিভির ক্ষেত্রে প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে ‘বরফকলের গল্প’সহ বিন্জ’র সকল কন্টেন্ট উপভোগ করতে পারবেন দর্শকরা। বড় পর্দার জন্য রয়েছে বিন্জ’র আলাদা সাপ্তাহিক এবং মাসিক প্যাক।

আরও পড়ুন

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek

বদলে গেছেন সেই ঐশী

globalgeek

বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী

Shamim Reza