Coronavirus (করোনাভাইরাস)

ঈদ করতে বাড়িতে আসা ছেলের সংস্পর্শে করোনা আক্রান্ত মা-বাবা

জুমবাংলা ডেস্ক : ঢাকা থেকে ঈদ করতে আসা ছেলের সংস্পর্শে এসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মা-বাবা। উজ্জ্বল (৩২) নামে ছেলে প্রথম থেকেই আইসোলেশনে আছেন। তার বাবা আদম আলী (৬৫) ও মা পারুল বেগমকে (৫৭) আজ বুধবার আইসোলশেনে নিয়েছে পুলিশ।

প্রতীকী ছবি

করোনায় আক্রান্ত পরিবারের এই তিন সদস্যের বাড়ি নীলফামারীর সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামে।


এসব তথ্য নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান। তিনি বলেন, উজ্জ্বল আগে থেকেই আইসোলেশনে। তবে তার বাবা-মা আক্রান্ত হওয়ার পর প্রথম দিকে আইসোলেশনে যেতে রাজি ছিলেন না। পরে পরিস্থিতি সম্পর্কে ধারণা দিয়ে তাদের আইসোলেশনে নেওয়া হয়।

জানা গেছে, গত ২০ মে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন ছেলে উজ্জ্বল। তিনি আগে থেকেই করোনায় আক্রান্ত ছিলেন। খবর পেয়ে ২৭ মে তাকে আইসোলেশনে নেওয়া হয়। এরপর উপজেলা স্বাস্থ্য বিভাগের সহায়তায় তার পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হয়।

গত সোমবার রাতে তাদের রিপোর্ট পাওয়া যায়। এতে উজ্জ্বলের বাবা আদম আলী ও মা পারুল বেগমের করোনা পজিটিভ আসে। রাতেই স্বাস্থ্য বিভাগের লোকজন তাদের নিয়ে যেতে চাইলে বাড়িতেই আইসোলেশনে থাকার দাবি জানান তারা। পরে আজ বুধবার সকালে তারা পুলিশের কথায় রাজি হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্ধারিত আইসোলেশন সেন্টারে যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনায় আরও ৫৫ জনের মৃত্যু

mdhmajor

গত ২৪ ঘন্টায় ৩০২৭ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৬৮,৬৪৫

Shamim Reza

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় নতুন ২২ জনের করোনা শনাক্ত

azad

ব্রাজিলে শুরু হচ্ছে চীনের টিকার ট্রায়াল

Shamim Reza

বাংলাদেশে করোনার প্রকোপ কমে আসছে, জানালো জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়

rony

ক্ষমতা কমছে করোনার!

Shamim Reza