Views: 81

ক্রিকেট (Cricket) খেলাধুলা

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে ৩ নতুন মুখ

স্পোর্টস ডেস্ক : আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের লড়াই। সে লক্ষ্যে শনিবার ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অধিনায়ক তামিমের নেতৃত্বে এই স্কোয়াডে দেখা মিলেছে তিন নতুন মুখের। ওয়ানডে সিরিজে অভিষেকের অপেক্ষায় শরিফুল ইসলাম, অফ স্পিনার মেহেদী হাসান ও পেসার হাসান মাহমুদ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিন ওয়ানডের জন্য ১৮ জনের দল দিয়েছে বিসিবি। ঘরোয়া টুর্নামেন্টে ভালো করার পুরস্কার পেয়েছেন শরিফুল। প্রস্তুতি ম্যাচেও দেখিয়েছেন নিজের কারিকুরি। ফলে চূড়ান্ত স্কোয়াডে তাকে জায়গা দিয়েছে নির্বাচকমন্ডলী।


দলে জায়গা পেয়েছেন অফ স্পিনিং অলরাউন্ডার শেখ মেহেদী হাসান। ওপেনিংয়ে অধিনায়ক তামিম ইকবাল ও লিটন দাসের ব্যাকআপ হিসেবে টিকে গেছেন সৌম্য সরকার। যদিও প্রস্তুতি ম্যাচে তিনি মিডল অর্ডারে খেলেছেন।

দুই প্রস্তুতি ম্যাচ রান পেলেও মূল দলে জায়গা হয়নি আরেক বাঁহাতি মোহাম্মদ নাঈম শেখের। অনুমিতভাবেই নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসান।

২০ জানুয়ারি মিরপুরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২২ জানুয়ারি দ্বিতীয় ম্যাচ। ২৫ জানুয়ারি সিরিজের শেষ ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দিন, মেহেদী হাসান, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাত উইকেট হাতে রেখে ১২ রান দূরে ভারত

Shamim Reza

নাসিরকে বিয়ে করে আমি কোনো ভুল করিনি: তামিমা

Saiful Islam

তামিমাকে নিয়ে এখন ভয়ে আছেন নাসির!

Shamim Reza

বিব্রত তামিমার পিঠ চাপড়ে সাহস দিলেন নাসির

Saiful Islam

১১২ রানেই গুটিয়ে গেলো ইংল্যান্ড, দাপট ভারতের

azad

অবশেষে নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ

rony