জাতীয়

উদ্ধারকারী জাহাজের ধাক্কায় বুড়িগঙ্গা সেতুতে ফাটল, যান চলাচল বন্ধ

ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : পোস্তগোলায় বুড়িগঙ্গা নদীর ওপর বাংলাদেশ-চীন মৈত্রী সেতু-১ (প্রথম বুড়িগঙ্গা সেতু) এ সোমবার সন্ধ্যা থেকে যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। সদরঘাটে ডুবে যাওয়া লঞ্চ উদ্ধারে যাওয়ার সময় উদ্ধারকারী জাহাজের ধাক্কায় সেতুটিতে ফাটল তৈরি হয় বলে জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ঢাকা অঞ্চল) সবুজ উদ্দিন খান বলেন, ‘সেতুর একটি জায়গায় ফাটল দেখা দেয়ায়, যানবাহন চলাচল স্থগিত করা হয়েছে। মঙ্গলবার আমাদের বিশেষজ্ঞরা পরিদর্শন করার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’


ট্রাফিক পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম বলেন, পুরো সেতুতে যান চলাচল বন্ধু করে দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে বিশেষজ্ঞ দল গিয়ে দেখার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সোমবার সকালে বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করতে নারায়ণগঞ্জ থেকে সদরঘাট লঞ্চ টার্মিনালের দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উদ্ধারকারী জাহাজ যাচ্ছিল।

বিআইডব্লিউটিএ চেয়ারম্যান জানান, উদ্ধারকারী জাহাজের মাস্টার দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছতে চাইছিলেন। ভুলে সেতুতে আঘাত লাগতে পারে। তবে, সেতুতে যে ফাটল তৈরি হয়েছে, তা তেমন মারাত্মক নয়। সূত্র : জাগো নিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশংকা বাংলাদেশের সামনে?

Saiful Islam

রাষ্ট্রপতির ছোট ভাই করোনা আক্রান্ত, সিএমএইচে ভর্তি

Shamim Reza

স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়ে যা বলেছিলেন শাহেদ

Shamim Reza

পাপুল কাণ্ডে কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূতের বিরুদ্ধেও অভিযোগ!

Sabina Sami

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর

azad

তিস্তার পানি বিপদসীমার ২৮ সেন্টিমিটার ওপরে, বড় বন্যার আশঙ্কা

mdhmajor